সাতক্ষীরায় দুর্বৃত্বদের হাতে তালা উপজেলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সরদার মশিয়ার আহত

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯ | আপডেট: ৪:৪৫:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯
ছবি: টিবিটি

এম এ ফয়সাল, তালা, সাতক্ষীরা : তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান কে গত মঙ্গলবার রাতে সাতক্ষীরা রেডক্রিসেন্ট’র সামনে এক দল দৃর্বৃত্বরা হত্যার উদ্যেশ্যে পিছন থেকে ছুরিকা হত করে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বুধবার সকালে তালায় হত্যার প্রচেষ্টাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে মিছিল ও পথসভা অুনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে তালা উপজেলায় আওয়ামী লীগের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিশেষ বর্ধিত সভায় ২৬ জানুয়ারি শনিবার দুপুরে এসে অবরুদ্ধ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। পরদিন ২৭ জানুয়ারী রোববার দুপুরে কেন্দ্রে আগে পরে নাম দেওয়াকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান প্রার্থী আহত সাবেক ছাত্রলীগ নেতা সরদার মশিয়ার রহমান ও বর্তমান ভাইস চেয়ারম্যান ইকতিয়ার হোসেন দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।

পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তারই সুত্র ধরে মঙ্গলবার সরদার মশিয়ারকে ছুরিকাহতকরা হয়েছে বলে তার লোকজনের দাবী। তারা আরও জানায়, মঙ্গলবার জেলা আওয়ামী লীগ নেতাদের সাথে সাক্ষাতে সাতক্ষীরা রেড ক্রিসেন্ট কার্যালয়ে আসেন তালার নেতৃবৃন্দ। পরে রাত সাড়ে ১০টার দিকে অফিস থেকে বের হয়ে চায়ের দোকানে চা খাওয়ার সময় পেছন থেকে অতর্কিত এ হামলার ঘটনা ঘটে।

এদিকে তালা প্রেসক্লাবের সাধারণ সম্পদক সরদার মশিয়ারের উপর প্রতিপক্ষের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও চিহ্নিত ভাড়াটে দুর্বৃত্বদের দ্রুত গ্রেফতারে দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন, তালা প্রেসক্লাবের উপদেষ্টা এম এ হাকিম, সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম ফকির, যুগ্ন-সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী, সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, অর্থ সম্পাদক এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জি এম গোলাম রসুল, সদস্য অর্জুন বিশ্বাস, প্রভাষক নজরুল ইসলাম, সুলতান আহম্মেদ, খলিলুর রহমান লিথু, মোঃ আকবর হোসেন, মোঃ আব্দুল জব্বার, এস এম লিয়াকত হোসেন, মোঃ আব্দুস সালাম, মোঃ শাহাদাত হোসেন, প্রভাষক ইয়াছিন আলী, মোঃ ইলিয়াস হোসেন, ফিরোজা রহমান শিমু, মোঃ রবিউল ইসলাম, মোঃ তাজমুল ইসলাম, আজমল হোসেন জুয়েল, মোঃ নুর ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, আছাদুজ্জামান রাজু, মোঃ মিজানুর রহমান, খলিলুর রহমান, সুমন রায় গণেষ, কাজী লিয়াকত হোসেন, একে রায়হান প্রমুখ। বুধবার বিকালে তালা প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশ’র আয়োজন করা হয়েছে।