সাধের বিরিয়ানি নিয়ে নতুন বিপদ! স্ত্রী পালালেন বাপের বাড়ি

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮ | আপডেট: ১২:১৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

সম্পর্কের মাঝে বিভেদ ডেকে আনল সাধের বিরিয়ানি। স্বামী বিরিয়ানি খেতে ভালবাসেন, স্ত্রী আবার বিরিয়ানি গন্ধও সহ্যও করতে পারেন না।

মধ্যপ্রদেশের বাসিন্দা রাজু সরকার ও তাঁর স্ত্রী অনিতা সরকার গত ৮ বছর ধরে কর্নাটকের কাম্মাগোন্ডানাহাল্লিতে থাকেন। তাঁদের একটি সন্তানও রয়েছে। কয়েক দিন আগে রাজু রাতে বাড়ি ফিরে দেখেন অনিতা বাড়িতে নেই। শেষে অনেক খোঁজ করে তাঁর কোনও হদিস না পেয়ে পুলিশের দ্বারস্থ হন রাজু।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পুলিশ খোঁজ করে জানতে পারে অনিতা তাঁর বাপের বাড়ি চলে গিয়েছেন। কিন্তু তাঁর বাড়ি ছাড়ার কারণ জানতে গিয়ে হতবাক হয়ে যায় পুলিশ।

জানা যায় যে, অনিতা বিরিয়ানির গন্ধ একেবার সহ্য করতে পারতেন না। অন্য দিকে রাজু বিরিয়ানি খেতে প্রচণ্ড ভালবাসতেন। অনিতা নিখোঁজ হওয়ার আগের দিন রাতে রাজু বিরিয়ানি নিয়ে আসেন বাড়িতে। ছেলেকে নিয়ে একসঙ্গে খাওয়াদাওয়াও করেন তিনি। তখন অনিতা অন্য একটি ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। পরের দিন কাউকে না জানিয়ে ১২ হাজার টাকা নিয়ে বাবার বাড়িতে চলে যান অনিতা। জানা গিয়েছে, অনিতা সেইসময় অন্তঃসত্ত্বা অবস্থায় ছিলেন।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘‘আমরা বিষয়টি স্বামী-স্ত্রীর ঝগড়া হিসেবেই দেখছি। এখন ওই মহিলা তাঁর স্বামীর কাছেই রয়েছেন।’’

ওই দম্পতির মধ্যে বিরিয়ানি নিয়ে সমস্যা মিটবে কি না জানা নেই। তবে বিরিয়ানি নিয়ে দাম্পত্য কলহ এমন জায়গায় পৌঁছতে পারে, তা ভেবেই অবাক হয়ে গিয়েছেন অনেকে।

-এবেলা।