সামাজিক দুরত্ব না মেনে কার্যক্রম চলছে শ্রীবরদী সোনালী ব্যাংকে

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুন ৪, ২০২০ | আপডেট: ৬:৫০:অপরাহ্ণ, জুন ৪, ২০২০
ছবি: টিবিটি

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: সামাজিক দুরত্ব না মেনে সকল কার্যক্রম চলছে সোনালী ব্যাংক লিঃ শেরপুরের শ্রীবরদী শাখায়। এতেকরে করোনাভাইরাস সংক্রমণের মারাত্মক ঝুঁকিতে রয়েছে শ্রীবরদী উপজেলা বাসি।

এছাড়া, সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দুরত্ব বজায় ও মুখে মাস্ক পড়ে সকল কার্যক্রম পরিচালিত হওয়ার কথা। কিন্তু সরকারের এ নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক পরিধান না করে ও সামাজিক দুরত্ব বজায় না রেখেই চলছে সকল ব্যাংকিং কার্যক্রম।

বৃহস্পতিবার বিকালে ব্যাংকে গিয়ে দেখা যায় গেটের বাহিরে শতাধিক নারী পুরুষ লাইন ধরে দাঁড়িয়ে আছে সামাজিক দুরত্ব বজায় না রেখে। ভিতরেও শতাধিক গ্রাহক সামাজিক দুরত্ব বজায় না রেখে ও মুখে মাস্ক না পড়ে লেদেন করছে। ব্যাংকে ঢুকার প্রবেশ পথে দাঁড়িয়ে আছে সিকিউরিটিগার্ড ইব্রাহীম। সিকিউরিটিগার্ডকে সামাজিক দুরত্ব ও মুখে মাস্ক পড়ার কথা বললে তিনি সাংবাদিকদের সাথে অসদাচরণমূলক আচরন করে এবং ক্ষিপ্ত হয়ে ব্যাংকের ম্যানেজারকে জিজ্ঞাসা করতে বলেন।

এব্যাপারে সোনালী ব্যাংক লিঃ শ্রীবরদী শাখার ব্যবস্থাপক মোস্তফা কামাল বলেন, ইন্টারনেটের সমস্যা থাকার কারণে সকাল থেকে ২টা পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম চালু করতে পারি নাই। যার কারণে গ্রাহকদের ভিড় বেড়েছে। তাছাড়া, মাস্ক বিহীন গ্রাহকদের ব্যাংকে প্রবেশ করতে নিষেধ করা হচ্ছে। সিকিউরিটিগার্ড ইব্রাহীম আপনাদের সাথে যে অসদাচরণ করেছে সে বিষয়টি আমি পরে দেখবো।