সারাজীবন ইসলাম ধর্ম পালন করবো-অপু বিশ্বাস

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮ | আপডেট: ১১:৩৭:অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃসুপারস্টার শাকিব খান। জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তাদের একমাত্র ছেলে আব্রাম খান জয়। ধীরে ধীরে বড় হয়ে উঠছে এই স্টার কিড। যদিও শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। মা অপুর কাছেই থাকেছে আব্রাম। বাবা কাছে নেই, তবুও ভালোই কাটছে মা-ছেলের দিনকাল। শাকিবের সঙ্গে বিয়ের আগে আমি সনাতন ধর্মের অনুসারী ছিলাম।

কিন্তু শাকিব খানকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। এখন ডিভোর্সের পর আমার যদি অপশন থাকতো তাহলে হয়তো আমি আবার সনাতনধর্মে ফিরে যেতাম। এখন আমার সন্তান। সেই আমার এখন সবচেয়ে বড় অপশন। তাই আমি আমার ছেলের জন্য ইসলাম ধর্মই পালন করবো।

কথাগুলো বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি সেলিব্রেটি ক্যাফে নামে একটি অনুষ্ঠানে একথা বলেন তিনি। অপু বিশ্বাস বলেন, আমি এখন নিজেকে গুছিয়ে নিচ্ছি। আবার অভিনয়ে নিয়মিত হবো। আর পেছনে ফিরে তাকাতে চাই না। সামনে এগিয়ে যেতে হবে।

বর্তমানে শ্বশুড়বাড়ি জিন্দাবাদ টু ও শর্টকাট নামে দুটি সিনেমায় অভিনয় করছি। হাতে আরো বেশ কয়েকটির কাজ আছে। স¤প্রতি ভারতীয় একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে করা এক প্রশ্নের জবাবে অপু বলেন, শাকিবকে মিস করি কিনা জানি না, তবে একটা কথা বলতে পারি- আমার কাছে সন্তান আছে।

আর সে কিন্তু একা। জীবন যখন আছে, তখন জীবনে নানারকম অভিজ্ঞতা তো থাকবেই। ভাল-খারাপ, সব নিয়েই একটা মানুষের জীবন। তাই থেমে থাকলে চলবে না।