সারা-শ্রদ্ধাকে তলব করতে পারে এনসিবি

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০ | আপডেট: ৫:১৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

যত দিন যাচ্ছে, তত জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা। সুশান্তের মৃত্যুর ৮৭ দিন পর গ্রেফতার করা হয় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়ার গ্রেফতারির পর থেকে এবার উঠে আসতে শুরু করেছে বলিউডের বিভিন্ন অভিনেতা, অভিনেত্রীর নাম। যে তালিকায় প্রথমেই রয়েছেন সারা আলি খান। সুশান্তের মৃত্যুর পর সারার নাম মাদক মামলায় জড়ানো পর এবার শ্রদ্ধা কাপুরকে নিয়েও জলঘোলা শুরু হয়েছে। সুশান্তের বাগান বাড়ির ম্যানেজার এবং সেখানকার নৌকা চালক সারার পাশাপাশি শ্রদ্ধা কাপুরের নাম নেওয়ার পর এবার শক্তি কাপুরের মেয়েও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলে খবর।

এ বিষয়ে সুশান্তের দুই সহকর্মী বলিউড অভিনেত্রী সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। চলতি সপ্তাহে তাদেরকে ডেকে পাঠানোর সম্ভাবনা রয়েছে। এনসিবি সূত্রের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—চলতি সপ্তাহে অভিনেত্রী সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাতে পারে এনসিবি। যদিও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো এ বিষয়ে চূড়ান্ত কিছু জানাননি। তবে তাদেরকে তলব করার সম্ভাবনা রয়েছে।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই সুশান্তের মৃত্যুতে মাদকের যোগ প্রকাশ্যে আসে। তারপর একে একে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের দুই কর্মচারী এবং মাদক সরবরাহে যুক্ত থাকা মোট ৯জনকে গ্রেপ্তার করে এনসিবি।

এনসিবি সূত্র অন্য একটি সংবাদমাধ্যমে জানিয়েছে—জেরায় বলিউডের বেশ কয়েকজনের নাম ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী। তাতে সারা এবং শ্রদ্ধার নামও রয়েছে। তদন্তের স্বার্থেই তাদের ডেকে পাঠানো হতে পারে।