সালমানকে বিয়ে করতে তরুণীর কাণ্ড, অতঃপর….

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ১২:৫৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

মোস্ট ইলিজেবল ব্যাচেলর সালমান খান। বলিউড এ সুপারস্টারের জীবনে কম নারী আসেননি। একের পর এক নতুন নতুন নারী এসেছেন, আবার চলেও গেছেন। নারীদের এ আসা যাওয়ার ঘটনাগুলো তার জীবনে ঘটে চলেছে নিয়মিত। বলিউডের ভেতর-বাহির মিলিয়ে এ পর্যন্ত একাধিক নারীর সঙ্গে সখ্য গড়ে উঠে সালমানের। তবে বিয়ে করেননি এখনো।

বয়স ৫২ পেরিয়ে গেলেও এখনো ব্যাচলরই রয়ে গেলেন এ অভিনেতা। যেখানে তার সতীর্থরা বিয়ে করে দিব্যি সংসার করছেন। কারো কারো মেয়ে-ছেলেও বিয়ের উপযুক্ত হয়ে গেছে।

তবে সালমান বিয়ের ঘোষণা দিলে হাজারো নারী যে তার সামনে এসে উপস্থিত হবেন সেটি বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এক তরুণীর কাণ্ডে তারই প্রমাণ মিলে।

পাহাড়ে ঘেরা উত্তরাখন্ড থেকে কংক্রিটের জঙ্গল পার হয়ে মুম্বাইয়ে পালিয়ে এসেছেন এক তরুণী। বয়স তার ২৪। এই এতটা পথ তিনি একাই অতিক্রম করেছেন। কথায় আছে লক্ষ্য থাকলে দুর্গম পথও পাড়ি দেওয়া যায়। ঠিক সেটিই করলেন এ তরুণী। বাড়ি থেকে পালিয়ে সোজা চলে এসেছেন সালমান খানের কাছে। শুধু চোখের দেখা দেখতে নয়, এই তরুণী বলিউডের এই নায়ককে বিয়েও করতে চান।

বলিউডে সুপারস্টার সালমান খানকে বিয়ে করার জন্য সুদূর উত্তরাখন্ড থেকে মুম্বাই এসেছেন এই তরুণী। ১১ আগস্ট বাড়ি ছেড়েছিলেন তিনি। গত বুধবার সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে প্রবেশের চেষ্টা করেন। কিন্তু বাড়ির নিরাপত্তারক্ষীরা মেয়েটিকে আটকে দেন। মেয়েটিও নাছোড়বান্দা, তিনি একবার সাল্লু মিয়ার সঙ্গে দেখা করবেনই।

শুধু তা-ই নয়, বলিউডের এই নায়কের সঙ্গে দেখা হলে বিয়ের প্রস্তাবও দিতে চান এই তরুণী। এই পাহাড়ি তরুণী জানিয়েছেন, সাল্লু মিয়ার বিবি হওয়ার জন্য তিনি ঘর ছেড়েছেন। সালমানের নিরাপত্তারক্ষীরা মেয়েটিকে অ্যাপার্টমেন্টের ভেতরে প্রবেশ করতে দেননি। তারা বান্দ্রা পুলিশ স্টেশনে খবর দেন। এরপর মেয়েটিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বান্দ্রা থানার সাব ইন্সপেক্টর নারায়ণ তারকুন্ডে জানান, মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। শিগগিরই মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।