সালমানের নতুন নায়িকা প্রজ্ঞা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ১২:০৫:অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

বলিউড সুপারস্টার সালমান খান। বর্তমানে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার শুটিং করছেন তিনি। সিনেমাটিতে তার নায়িকা চরিত্রে কে থাকছেন তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল।

পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী প্রজ্ঞা জয়সওয়াল।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘অন্তিম সিনেমার টিমের সঙ্গে তিনি চুপিচুপি শুটিং করছেন। এমনকি সম্প্রতি মহাবালেশ্বর শিডিউলেও তিনি ছিলেন। এই অভিনেত্রী সালমানের প্রেমিকার ভূমিকায় অভিনয় করছেন। তাদের একটি রোমান্টিক গানও রয়েছে।’

তেলেগু ভাষার ‘কাঞ্চি’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন প্রজ্ঞা। এজন্য বেশ কয়েকটি পুরস্কারও জিতেছেন তিনি। নন্দমুরি বালাকৃষ্ণের ১০৬ নম্বর সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। এছাড়া পবন কল্যাণের পরবর্তী সিনেমাতেও তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সালমান ছাড়াও এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। এটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর। চলতি বছরের মাঝামাঝিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।