সাড়া ফেলেছে আসিফ-আঁখির ‘ওরে পাখি’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮ | আপডেট: ১১:৩০:পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

টিবিটি বিনোদন: বাংলা গানের যুবরাজ আসিফ আকবর প্রতি ঈদের ন্যায় এবারও চমক ছিল এই সংগীতশিল্পীর। সঙ্গে ছিলেন সংগীতশিল্পী আঁখি আলমগীর। সম্প্রতি মুক্তি পেয়েছে জুটির নতুন গান-ভিডিও। নাম ‘ওরে পাখি’। এরই মধ্যে গানটি ইউটিউবে বেশ সাড়া জাগিয়েছে।

গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান এবং সুর-সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে নয় লাখের উপর ভিউ হয়েছে এই গান-ভিডিওর।

গত সোমবার বিকেলে মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিক (ইউটিউব) চ্যানেলে প্রকাশ করা হয়।

‘ওরে পাখি’ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, “উৎসবে শ্রোতারা যে ধরনের গান শুনতে পছন্দ করেন, এটি ঠিক তেমনই একটি গান। ভিডিও নির্মাণ দারুণ হয়েছে। আমাকে ও আঁখি আলমগীরকে ভিন্ন আঙ্গিক ও লুকে দর্শকরা দেখতে পাবেন।”

তিনি আরো বলেন, “রোমান্টিক ধাঁচের গান ‘ওরে পাখি’। সুহৃদ সুফিয়ান গানের কথামালা সুন্দর করে সাজিয়েছেন। জুয়েল মোর্শেদের সঙ্গীত আয়োজনও অসাধারণ। সেই সঙ্গে বাড়তি পাওয়া হিসেবে আছে আঁখি আলমগীর। শ্রোতাদের আমি বলবো বাংলা গান শুনুন, বাংলা গানের সঙ্গে থাকুন। শুধু আমার গান নয়, দেশের নতুন পুরনো সবার গান উপভোগ করুন।”

আঁখি আলমগীর বলেন, “আসিফ ভাইয়ের সঙ্গে আমার বেশ কিছু গান শ্রোতারা পছন্দ করেছেন। এই গানটিও সুন্দর। নতুন গান-ভিডিও সবার ভালো লাগবে বলে আশা করছি।”