সিপিসি ২, রেপ ৪ অভিযানে প্রতারক চক্রের ১৪ জন সদস্য গ্রেপ্তার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০ | আপডেট: ৪:৩৪:অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

মিলন সিদ্দিকী, আশুলিয়া সাভার ঢাকা প্রতিনিধি: কিছু সুযোগ সন্ধানী অসাধু প্রতারক চক্র বর্তমান সময়ের প্রতারণা বিভিন্ন ফাঁদ ,যেমন চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন শ্রেণীর সাধারণ জনগণের সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করে আসছে ।

প্রতারণার নয়া কৌশল গুলি কাজে লাগিয়ে সমাজের সহজ সরল নিরীহ কিছু লোকের প্রতারণার ফাঁদে ফেলে সুযোগসন্ধানী অসাধু চক্র দিন দিন তাদের মাত্রা বাড়িয়ে চলেছে। এতে ঐ সমস্ত সহজ সরল নিরীহ লোকজনকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে এবং তৈরি হচ্ছে সামাজিক অস্থিরতা।

এসমস্ত অসাধারণ অপ্রতিরোধ্য এবং এর জন্য প্রয়োজন জনগণের সচেতনতা এ ধরনের প্রতারণা চক্রের আইনের আওতায় নিয়ে আসার জন্য সদা সচেষ্ট ।এরই ধারাবাহিকতায় ২৯/১১/ ২০২০ বিকাল চারটে ত্রিশ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, জিম ফোর্স প্রাইভেট লিমিটেড নামক একটি কোম্পানির সাধারণ জনগণের কাছ থেকে প্রতারণার ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিচ্ছে ,উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি ২ রেপ ৪এর একটি অভিযান ১০ এম আর এস টি পি এর নেতৃত্বে , আশুলিয়া থানা দিন আশুলিয়া ইপিজেড হোসেন দুলাল তালুকদার (৫০) মালিকানাধীন আশুলিয়া গার্ডেন নিবাসের দ্বিতীয় তলার প্রাইভেট লিমিটেডের অফিসে অভিযান পরিচালনা করে নিম্নবর্ণিত আলামতগুলো উদ্ধার করা হয়। ১/ ভিকটিম ২০ জন। ২, প্রাইভেট লিমিটেড প্রাইভেট লিমিটেডের অঙ্গীকারনামা ,আইডি কার্ডের নাম্বার এছাড়াও নিম্নবর্ণিত গ্রেপ্তার হওয়া এক সোহেল রানা ( ৩২) পিতা হারেজ আলী ,থানা মাগুরা জেলা মাগুরা এটিএম কার্ড লিমিটেডের চেয়ারম্যান টঙ্গাবারি আশুলিয়া ঢাকা।