সুধীজনদের নিয়ে অক্সফোর্ড স্কুলে মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮ | আপডেট: ৯:১২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮

গাজীপুর সদরে হারিকেনস্থ এলাকায় অবস্থিত অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের ২য় ক্যাম্পাসে শুভ উদ্বোধন পূর্ব, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশা ও সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় দ্বিতীয় ক্যাম্পাস আঙ্গিনায়।

অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, উপস্থিত ছিলেন সাবেক ওয়ার্ড মেম্বার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অত্র বিদ্যালয়ের প্রধান উপদেষ্টা মোঃ আব্দুস সোবহান, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের অর্থ পরিচালক ও ব্যাংকার মোঃ ওয়াজেদ আলী, প্রথম ক্যাম্পাসের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম, দ্বিতীয় ক্যাম্পাসে সহ প্রধান শিক্ষিকা মিসেস কানিজ ফাতেমা, অবসরপ্রাপ্ত শিক্ষক ও প্রশিক্ষক নূর মোহাম্মদ, স্থানীয় সামাজিক সংগঠন শরীফপুর সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি মুজাহিদুল ইসলাম রিপন, সাপ্তাহিক শিল্পী সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ নাজমুল হোসাইন, স্থানীয় সুধীজনের মধ্যে থেকে বক্তব্য রাখেন হাজী মোঃ জবদুল হোসেন, দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মকবুল হোসেন মদিনাতুল উলূম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রধান মোঃ সাইফুল ইসলাম। সার্বিকভাবে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফা।

উল্লেখ্য ২০১১ সালে অক্সফোর্ড স্কুলের ১ম ক্যাম্পাসের যাত্রা শুরু হয়েছিলো, ২০১৯ শিক্ষা বর্ষকে সামনে রেখে ২য় ক্যাম্পাসের যাত্রা শুরু হলো।