সুনামগঞ্জে ব্রিজের নিচ থেকে সাজাপ্রাপ্ত আসামির লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯ | আপডেট: ১০:১২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯

সুনামগঞ্জের ছাতকে আনোয়ার হোসেন (৩৬) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক পলাদত আসামির লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশের হাত থেকে পালিয়ে যাবার ২২ ঘণ্টা পর রবিবার বিকেলে উপজেলার কাঁচুর ব্রিজের নিচ থেকে ফায়ার সার্ভিসের পুবুরি দল লাশটি উদ্ধার করেন। নিহত আনোয়ার হোসেন উপজেলার চরমহল্লা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আরশ আলীর ছেলে।

রবিবার রাতে ছাতক থানার ওসি জানিয়েছেন নিহত আনোয়ার একটি মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল। শনিবার রাতে তাকে আটকের পর হাতকড়া পড়ানোর সময় সে পুরিশের হাত ফসকে উপজেলার কাচুর ব্রিজের উপর থেকে ঝাপ দিয়ে পানিতে পড়ে নিওেখাজ হয় বলেও জানান ওসি।

এদিকে স্থানীয়রা জানায়, শনিবার রাতে আনোয়ার হোসেন আশাকাচর পয়েন্ট থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তখন পেছন থেকে আরেকটি মোটরসাইকেল তাকে অতিক্রম করে আশাকাচর-চানপুর সড়কের হাছননগর কাঁচুর ব্রিজ এলাকায় পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে।

রবিবার দুপুরে সিলেট থেকে আসা ফায়ার সার্ভিসের একদল ডুবুরি ঘটনাস্থলে এসে কয়েক ঘণ্টা চেষ্টার পর আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করেন।

মরদেহ উদ্ধারকালীন সময়ে ঘটনাস্থলে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার বিল্লাল হোসেন, ছাতক থানা পুলিশ উপস্থিত ছিলেন।

ছাতক থানার (ওসি) মোস্তফা কামাল রাতে গণমাধ্যমকে জানান, আনোয়ার হোসেনের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার লাশ পরিবারের লোকজনের নিতচ সমঝিয়ে দেদয়া হবে।