সুপারস্টার সালমানের নয়া আবিস্কার

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮ | আপডেট: ১১:৪০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের নতুন আবিস্কার ওয়ারিনা হুসেন। নায়কের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত সিনেমা ‘লাভ যাত্রী’র মাধ্যমে বলিউড অভিষেক হচ্ছে ওয়ারিনার। এই অভিনেত্রী মনে করেন, সালমানের কারণে তার জীবন বদলে গেছে। এজন্য আজীবন তিনি এই অভিনেতার প্রতি কৃতজ্ঞ থাকবেন।

ওয়ারিনা হুসেন বলেন, ‘সালমানের সিনেমার মাধ্যমে অভিষেক হওয়াটা স্বপ্নের মতো। সিনেমা যত বড় হয়, দায়িত্বটাও তত বেশি থাকে, আমি বিষয়টি জানি। আমি সালমানের প্রতি কৃতজ্ঞ। এটি এখনো আমার কাছে স্বপ্নের মতো।’

ওয়ারিনার জন্ম আফগানিস্তানের কাবুলে। সাত বছর আগে ভারতে আসেন তিনি। প্রথমে মডেলিং শুরু করেন। তার প্রধান লক্ষ্য ছিল অভিনয়। পরবর্তীতে এ বিষয়ে প্রশিক্ষণ নেয়া শুরু করেন এবং তিন বছর আগে থেকে সিনেমা ও বিভিন্ন বিজ্ঞাপনে অডিশন দেন।

এ অভিনেত্রী আরও বলেন, আমি যখন আমার প্রথম পোর্টফোলিও করি, তখন অনেক নার্ভাস ছিলাম। আমি তখন ইন্ডাস্ট্রির কিছুই জানতাম না। ছয় বছর পর এসেও নিজেকে একই জায়গায় আবিষ্কার করি। এটি আমার প্রথম সিনেমা এবং বুঝতে পারছিলাম না কিভাবে কি করব।’ সালমানের সঙ্গে এ অভিনেতার বাড়িতে প্রথম সাক্ষাতের স্মৃতি মনে করে ওয়ারিনা বলেন, ‘তিনি খুবই আন্তরিক ছিলেন।

তিনি সবসময় সবকিছুতেই ইতিবাচক। প্রথম থেকেই আমাকে সহযোগিতা করে এসেছেন। তিনি বাস্তবে আমার নায়ক। তার কারণে আমার জীবন পুরোপুরি বদলে গেছে। আমার ব্যাকগ্রাউন্ড ভিন্ন হওয়া সত্তেও তিনি আমাকে এত বড় সুযোগ দিয়েছেন।