সেই বহুরুপি আলোচিত মডেল লিপি চৌগাছায় ফেন্সিডিলসহ আটক

শহিদ জয় শহিদ জয়

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০ | আপডেট: ৪:৩৪:অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০
ছবি: টিবিটি

কখনো সংবাদকর্মী, কখনো কলগার্ল, মডেল কখনো মানবাধিকার কর্মী সেজে যশোরে নানা অপরাধ করে বেড়ানো সেই মাদক ব্যবসায়ী লিপি আক্তার (২৬) এবার চৌগাছায় ফেনসিডিলসহ আটক হয়েছে। লিপি চৌগাছা উপজেলার মাসিলা গ্রামের মৃত হানিফের মেয়ে। এ সময় তিন ব্যক্তি ছাদের উপর দিয়ে লাফিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

মঙ্গলবার বিকেলে তাকে চৌগাছা শহরের উত্তরণ সিনেমা হল এলাকা থেকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৬ বোতল ফেনসিডিল ও ১ লিটার মাম পানির বোতলে রাখা ফেনসিডিল উদ্ধার হয়েছে।

চৌগাছা থানার ওসির রিফাত খান রাজীব বলেন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে শহরের উত্তরণ সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে আলোচিত মহিলা মাদক ব্যবসায়ী লিপিকে (২৬) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাম পানির বোতলে ১ লিটার এবং ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় ।

তিনি আরো জানান, পুলিশি অভিযানের সময় বাড়িতে উপস্থিত অন্য তিনজন পুরুষ পালিয়ে যেতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত লিপি যশোরের আলেচিত মহিলা মাদক ব্যবসায়ী। যে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে সেটি চৌগাছার একজন ইটভাটা ব্যবসায়ীর।

পুলিশ আরো জানায়, এই নারী ও পালিয়ে যাওয়া তিন পুরুষ সকলেই বসে যশোরে পাঠানোর উদ্দেশ্যে ফেনসিডিল প্যাকেট করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীবের নেতৃত্বে এসআই রাজেশ, এসআই রিপন, এসআই শাহিন, এসআই মান্নানসহ পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় পুরুষ তিনব্যক্তি ছাদের উপরদিয়ে লাফিয়ে পালিয়ে গেলেও লিপি খাতুন গ্রেফতার হয়।

উল্লেখ্য, এই লিপি কিছুদিন আগে যশোর কোতয়ালী পুলিশের হাতে ওয়াকিটকিসহ গ্রেফতার হয়েছিল। কখনো সাংবাদিক বা কখনো সিআইডি পুলিশের পরিচয়ে ওয়াটকি নিয়ে যশোর জেলাসহ বিভিন্ন উপজেলায় একটি মোটরসাইকেল চালিয়ে দাপিয়ে বেড়ায় এই লিপি। বিভিন্ন উপজেলার চিহিৃত মাদক ব্যবসায়ীদের সাথে রয়েছে তার সখ্যতা।

ওসি রিফাত খান রাজীব আরো জানান, লিপিসহ পলাতক তিনজনের নামে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লিপির নামে যশোর কোতয়ালি থানায় মামলা আছে বলেও নিশ্চিত করেছেন ওসি রিফাত খান রাজীব।