সেই বৃদ্ধাকে ২ ঘন্টার মধ্যে ১ বছরের ভাতা প্রদান

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৯ | আপডেট: ৯:১০:অপরাহ্ণ, জুন ২৬, ২০১৯
ছবি: টিবিটি

বরগুনা প্রতিনিধি: ‘বেতাগীতে মায়ের খোঁজ নেয় না কোটিপতি ছেলে’ এই শিরোনামে দি বাংলাদেশ টুডে’র অনলাই নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর বিষয়টি সামাজিক মাধ্যমসহ এলাকার নেতৃবিন্দর দৃষ্টিগোচর হয়। এরই প্রেক্ষিতে বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান সহযোগীতায় দুই ঘন্টার মধ্যে বয়াস্ক ভাতা প্রদান করা হয়।

আজ বুধবার বিকাল ৫টায় বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান এর উদ্যোগে ও নির্বাহী কর্মকর্তা মো. রাজিব আহসান’র সহযোগীতায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বসে বৃদ্ধাকে একটি বয়া¯ক ভাতার নাম একই সাথে দুই ঘন্টা সময়ের ব্যবধানে এক বছরের ভাতা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, বৃদ্ধা হাকিমুন বেগম (৭০)। বেতাগী উপজেলা হোসনাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আব্দুল হামিদ হাওলাদার এর স্ত্রী ও একমাত্র পুত্র মো. আব্দুল মান্নান (রাঙ্গামিয়া) এর মা।

এমন দুই ঘন্টার ব্যবধানে বয়াস্কভাতার অর্থ পেয়ে খুশি হয়েছেন বৃদ্ধা হাকিমুন বেগম। একই সাথে অসহায় মাকে র্সবদা দেখাশোনার জন্য মৌখিক মুচলেকা দিয়েছেন ছেলে আব্দুল মান্নান রাঙ্গামিয়া।

ভাতার অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিব আহসান, মোকামিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজন মল্লিক, সংশ্লিষ্ট ইউপি সদস্য মনিরুজ্জামান জামাল, ও বৃদ্ধার ছেলে রাঙ্গামিয়া।