সেই বৃদ্ধা মাকে দেখতে হাসপাতালে ডিসি-এসপি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮ | আপডেট: ৭:৪৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮

নড়াইলের লোহাগড়ার কুচিয়াবাড়ি গ্রামের বাঁশবাগানে ফেলে রেখে যাওয়া বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে ৮৬ বছরের বৃদ্ধা হুজলাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে শনিবার বিকালে জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বৃদ্ধাকে হাসপাতালে দেখতে যান।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, বৃদ্ধাকে হাসপাতালে ভর্তিসহ তার দেখভালের জন্য পুলিশের পক্ষ থেকে সহযোগিতা করা হয়েছে।

শনিবার সকালে বৃদ্ধা হুজলাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর বিকেলে তাকে হাসপাতালে দেখতে যান পুলিশ সুপার । এর আগে দুপুরে (শনিবার) জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী বৃদ্ধা হুজলাকে হাসপাতালে দেখতে গিয়ে সহযোগিতার আশ্বাস দেন।

জানা গেছে, নড়াইলের লোহাগড়া উপজেলার কুচিয়াবাড়ি গ্রামে বৃদ্ধা মাকে ২৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে বাঁশবাগানে ফেলে রেখে যায় তার ছেলে ও পূত্রবধূ! ঘটনাটি গণমাধ্যমে প্রচারের পর প্রশাসন নড়েচড়ে বসেছে। এদিকে এ ঘটনায় জড়িত ছেলে ও পূত্রবধূর যথাযথ শাস্তি দাবি করেছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এ প্রসঙ্গে লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, ‘বৃদ্ধা মাকে নির্যাতনের ঘটনায় এক ছেলে ও মেয়েকে আটক করা হয়েছে। তবে মূল অভিযুক্ত বাবু ও তার স্ত্রী পলাতক রয়েছে।’