সৈকত নাসিরের ছবিতে যুক্ত হলেন আরও তিন তারকা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০ | আপডেট: ৭:৪২:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০
ছবিতে বা থেকে প্রথমে নির্মাতা সৈকত নাসির, শহীদুজ্জামান সেলিম, অমিত হাসান ও তানভীর

সময়ের ব্যস্ততম চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ (আকবর) ছবিতে এবার যুক্ত হলেন অভিনয় জগতে তিন তারকা। তারা হলেন শহীদুজ্জামান সেলিম, অমিত হাসান ও ‘গহীন বালুচর’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখা তরুণ অভিনেতা তানভীর।

নির্মাতা জানালেন, ছবিতে যে চরিত্রগুলো থাকছে, সবগুলোই গুরুত্বপূর্ণ। তার মধ্যে অন্যতম শহীদুজ্জামান সেলিম, অমিত হাসান ও তানভীর।

প্রত্যেকেই ইতোমধ্যে ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেহল মাল্টিমিডিয়ার এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। ছবির কেন্দ্রীয় চরিত্র আকবরের নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। তার বিপরীতে আছেন চিত্রনায়িকা ববি।

১৬ জানুয়ারি ছবির টাইটেল গান ধারণের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে আবার এ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানান নির্মাতা সৈকত নাসির। নতুন এ ছবি নিয়ে শহীদুজ্জামান সেলিম জানান, তিনি ২৭ জানুয়ারি চুক্তিবদ্ধ হয়েছেন। বললেন, গ্যাং, সাসপেন্সে ভরপুর এ ছবির গল্পে।

আরেক অভিনেতা অমিত হাসান বলেন, ২২ জানুয়ারি চুক্তিবদ্ধ হয়েছি। সৈকত নাসিরের পরিছন্ন নির্মাতা। তার ‘দেশা দ্য লিডার’ আমি দেখেছি। সে সবসময় চেষ্টা করে নিজস্ব স্টাইলে মেকিং দেওয়ার। নিজের চরিত্র নিয়ে কিছু বলতে চাই না। তবে বড় কিছু হতে যাচ্ছে। ১৫ ফেব্রুয়ারির পর থেকে আমি ‘আকবর’-এ শুটিংয়ে অংশ নেব।

গহীন বালুচরের পর আবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন আবু হুরায়রা তানভীর। তিনি বললেন, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ আমার দ্বিতীয় ছবি। ছবিটি মূলত গ্যাং কালচার নিয়ে। এখানে নায়ক হচ্ছে ক্রাইম আর ভিলেন হচ্ছে প্রশাসন! একেবারে নতুন চরিত্র নিয়ে হাজির হতে যাচ্ছি। নিজেকে ভাঙা ও প্রমাণের যথেষ্ঠ সুযোগ থাকছে। তাই এরই মধ্যে প্রস্তুত হতে চেষ্টা করছি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈকত নাসির বলেন, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ প্রতিটি চরিত্রে অভিনয়ের সুযোগ থাকছে। প্রতিটি চরিত্রই শক্তিশালী। এক্টিং কাস্ট নির্ভর ছবি হবে এটি। তিনি বলেন, গানের শুটিং সেরে গল্প-চিত্রনাট্য নিয়ে নতুন করে প্রচুর স্টাডি করেছি। কারণ, এ দুটো জিনিস ভালো হলে সিনেমা হলে দর্শককে ধরে রাখা সম্ভব হয়।

‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’র গল্পে দেখা যাবে, ১৯৭৪ সাল পরবর্তী রাজধানীর গ্যাং কালচার। যেখানে ফুটে উঠে ঢাকার উত্থান পতন। রণক ইকরামের গল্পে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবুর ও আসাদ জামান। নির্মাতা জানান, আরও কিছু শিল্পী যোগ হবেন ছবিতে। শুটিংয়ের আগেই তা জানানো হবে।