সৌন্দর্য ধরে রাখতে কুকুরের মূত্র পান! ভিডিও ভাইরাল

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১ | আপডেট: ৮:৩৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

গোটা বিশ্বেই সৌন্দর্য বজায় রাখতে নানারকম টোটকা ব্যবহার করা হয়। বিশেষ করে মহিলারা নিজেদের ত্বক উজ্জ্বল করার জন্য সবকিছু করতে রাজি। কিন্তু এই মহিলা নিজের ত্বক উজ্জ্বল করার জন্য যেই টোটকা ব্যবহার করলেন, সেটা শুনে অবাক হয়ে যাবেন। উল্লেখ্য, এক সুন্দরী রমণী নিজের সৌন্দর্য বজায় রাখতে প্রতিদিন কুকুরের মুত্র পান করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী সে বাড়িতে একটি পোষ্য কুকুর রেখেছেন। এ পর্যন্ত ঠিকই আছে। এরপর ওই কুকুরটিকে বাগানে ঘুরতে নিয়ে গেছেন তিনি। এরপরেই নিজের সৌন্দর্য ধরে রাখতে রীতিমতো নোংরা পন্থা অবলম্বন করছে সে।

একটি গ্লাস নিয়ে কুকুরটির পিঁছনে ছুটছেন, ওই কুকুরটির মূত্র সংগ্রহ করার জন্য। তা ভাবতেই পারেন এই মূত্র হয়তো তিনি গাছের গোড়ায় দেবেন ! না মোটেও না! ওই মূত্র নিজেই পান করলেন মহিলা।

কুকুরের মূত্রপানের ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

মহিলার নাম লীনা। তিনি সব থেকে সুন্দরী থাকতে চান। আর এর জন্য তিনি কখনো পার্লার যেতে চান না। মুখে মূলতানি মাটি মাখতে চান না। স্বাভাবিকভাবেই সুন্দর থাকবেন তিনি।

কিন্তু একদিন তার মুখে বেশ কিছু ব্রণ ওঠে। যা যাওয়ার নাম নিচ্ছিল না। অনেকে তাকে পার্লার যেতে বলেন। কিন্তু সে নিজেই এই কুকুরের মূত্র পানের বিষয়টা আবিষ্কার করে। দিনে তিন চার বার কুকুরের মূত্র পান করায় তিনি আগের থেকে ফর্সা হয়ে ওঠেন। ব্রণ চলে যায়।

তা কেন এমন কাজ করছেন, প্রশ্ন করা হলে ওই মহিলা জানান, কুকুরের মূত্রতে নাকি ভিটামিন এ, ভিটামিন ই ছাড়াও ক্যালসিয়াম আছে। তাই কুকুরের মূত্র পান করেন তিনি।

এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে হাজার হাজার মানুষ গুগলে সার্চ করতে শুরু করেছে কুকুর-মূত্রের গুণাবলি। যদিও এই ভিডিওটা ২০১৮ সালের। তবে খুব সম্প্রতি ভিডিওটি নিয়ে হইচই শুরু হয় নেট দুনিয়ায়।