স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, শিক্ষক গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১ | আপডেট: ৯:৪৫:অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

চট্টগ্রামের হাটহাজারীতে স্কুলছাত্রীর অশ্লীল ছবিসহ ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে আয়াতুল ইসলাম নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব।

মিডিয়া অফিসার এএসপি আনোয়ার হোসেন ভূঁইয়া জানান, ২০১৮ সালে চট্টগ্রাম শহরের নিউরন ইংলিশ স্কুলের সাবেক শিক্ষক আয়াতুল ইসলাম (৩৫) ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর বাথরুমের কিছু অশ্লীল ভিডিও ধারণ করে। ভিডিওটি তার বন্ধুদের পাঠিয়ে দেয়া এবং ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিন বছর ধরে মেয়েটিকে ব্ল্যাকমেইল করে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে।

তিনি জানান, র‌্যাব-৭, চট্টগ্রামের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে যৌন নীপিড়নকারী শিক্ষক আয়াতুল ইসলামকে গ্রেফতার করে। ওই শিক্ষককে জিজ্ঞাসাবাদে সে নাবালিকা মেয়েটিকে ব্ল্যাকমেইল করে যৌন হয়রানি ও নিপীড়ন করার কথা স্বীকার করেছে।

তিনি আরও জানান, ওই শিক্ষকের মোবাইল ফোন থেকে মেয়েটির শতাধিক অশ্লীল ছবি উদ্ধার করা হয়েছে। তাছাড়া অভিযুক্ত শিক্ষকের ফেসবুকে ও ম্যাসেঞ্জারে শিশু ছাত্রীটির কুরুচিপূর্ণ অনেক অশ্লীল ছবি দেখা যায়। তার মোবাইল ফোনটি জব্দ করা হয়। ওই শিক্ষকের বিরুদ্ধে চট্টগ্রামের হাটহাজারী থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।