স্ত্রীকে পুলিশে দিল স্বামী!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:২০ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮ | আপডেট: ৫:২০:পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮

পরকিয়ার টানে স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের নিকট এসে অসামাজিক কাজে লিপ্ত থাকায় গৃহবধূ মলি (২০) ও প্রেমিক আজিজুল সরকার (১৮)কে আটক করেছে পুলিশ।

রবিবার (২৬ আগস্ট) রাত দেড় টার দিকে রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ফলগবেষনা এলাকার এ ঘটনা ঘটে। আটককৃত গৃহবধূ মলি শিবির বুধপাড়া এলাকার জমসেদের কণ্যা ও রফিকুলের স্ত্রী।

আর প্রেমিক আজিজুল সরকার কাটাখালী থানাধীন কুখুন্ডি সোনার পাড়া এলাকার সিদ্দিক সরকারের ছেলে। গৃহবধূ মলি জানায়, আজিজুল সরকারের সাথে তার গত ২ মাস যাবত পরকিয়ার সম্পর্ক গঠে ওঠে।

গত রবিবার দিবাগত রাত সাড়ে ৮টার সময় বেড়ানোর কথা বলে পরকিয়ার টানে সে নিজেই প্রেমিককে ফোন করে ডাকে। পরে তারা দুজনে রাত কাটানোর উদ্দেশ্যে নগরীর ফলগবেষনা এলাকায় পাতানো বোনের বাড়িতে যায়।

গৃহবধূ আরো জানায়, আমার স্বামী বিষয়টি টের পেয়ে পুলিশ দিয়ে আমাদের ধরিয়ে দিয়েছে। প্রেমিক আজিজুলও একই কথা বলে। জানতে চাইলে মতিহার থানার এসআই তাজ উদ্দিন জানান, পরকিয়ায় টানে এক সন্তানের জননি গৃহবধূ তার প্রেমিক আজিজুলের পাতানো বোনের বাড়িতে একত্রিত হয়ে রাত কাটায়।

পরে তার স্বামী রফিকুল বিষয়টি টের পেয়ে পুলিশ নিয়ে গিয়ে রাবিবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের ধরিয়ে দেয়। এ বিষয়ে মতিহার থানা তাদের বিরুদ্ধে ২৯০ ধারায় মামলা দায়ের হয়েছে। রবিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।