স্ত্রীকে পেঁয়াজের দুল উপহার দিলেন অক্ষয়

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯ | আপডেট: ৬:৫০:অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

পেঁয়াজের বাজারে আগুনের রেশে কেবল মাত্র বাংলাদেশেই নয়। দেশ ছাড়িয়ে তা বিশ্ব তারকাদের মাঝেও আঁচ লাগিয়েছে। পেঁয়াজের উত্তাপে স্ত্রী টুইঙ্কেল খান্নাকে পেঁয়াজের দুল উপহার দিয়েছেন বলিউড কিং অক্ষয় কুমার।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া’র খবরে বলা হয়, বলিউড অভিনেত্রী ও লেখিকা টুইঙ্কেল খান্না তার ইনস্টাগ্রামে এক জোড়া কানের দুল পোস্ট করেছেন। এ কানের দুল সাধারণ দুলের প্রায় একই রকম, তবে তাতে পেঁয়াজ জোড়া দেওয়া।

টুইঙ্কেল খান্না মজার এ ছবিতে মজার এক ক্যাপশনও জুড়ে দিয়েছেন। তিনি লেখেন, ‘আমার পার্টনার (অক্ষয় কুমার) কপিল শর্মার শোতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে আমায় বললেন, ওরা আসলে কারিনাকে এই দুল দেখাচ্ছিল। কিন্তু আমার মনে হলো, কারিনার খুব একটা ভালো লাগেনি। তবে আমি জানতাম যে, তোমার এটা দারুণ লাগবে। তাই এই দুলজোড়া তোমার জন্য নিয়ে এলাম।’

স্বামীর দেওয়া উপহার যে টুইঙ্কেলের বেশ মনে ধরেছে, সে কথাও তিনি এ পোস্টে ব্যক্ত করেছেন। তিনি লেখেন, ‘অনেক সময় খুব ছোট কোনো জিনিসও আপনার হৃদয় স্পর্শ করে যায়।’

সম্প্রতি অক্ষয় কুমার এবং কারিনা কাপুর তাদের মুক্তি প্রতিক্ষীত ছবি ‘গুড নিউজ’ এর প্রচারের জন্য কপিল শর্মার কমেডি শোতে গিয়েছিলেন। সেখানেই পেঁয়াজের দাম নিয়ে রসিকতা করতে গিয়ে ওই পেঁয়াজের দুল জোড়া সামনে আনেন কপিল শর্মা।