স্ত্রীর মাথা কেটে হাতে ঝুলিয়ে থানায় স্বামী!

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০ | আপডেট: ১:৪৫:অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। আর তা থেকেই চরম সিদ্ধান্ত নিয়ে নেয় স্বামী। একটি ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর গলায় কোপ মেরে ধড় থেকে মাথা আলাদা করে ফেলে। এর পরে সেই রক্তমাখা মাথা হাতে ঝুলিয়ে অনেক পথ হেঁটে থানায় গিয়ে আত্মসমর্পণ করে।

ভারতের উত্তরপ্রদেশের বান্দায় ঘটা এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। রাস্তা দিয়ে যখন ওই ব্যাক্তি স্ত্রীর কাটা মুণ্ড নিয়ে হাঁটছিলেন তখন অনেকেই তার ভিডিও করে। সেটি ছড়িয়েও পড়ে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের বান্দায় নেতানগর এলাকার বাসিন্দা চিন্নার যাদব এই কাণ্ড ঘটায়। শনিবার সকাল সাড়ে ৭টা নাগাদ স্ত্রীর সঙ্গে ঝগড়া করার মধ্যেই অস্ত্র হাতে তুলে নেয়। ধড় থেকে মাথাটি আলাদা হয়ে যাওয়ার পরে সেটি নিয়ে চলে যায় বাবেরু পুলিশ স্টেশনে। জেলার পুলিশ সুপার মহেন্দ্রপ্রতাপ সিংহ চৌহান জানিয়েছেন, আত্মসমর্পণ করার পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে তার ব্যবহার করা অস্ত্র। খুন হওয়া মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাস্তা দিয়ে রক্ত মাখা স্ত্রীর মুণ্ডটি নিয়ে থানার পথে হাঁটার সময়ে অনেকেই ঘাতক চিন্নার যাদবের ভিডিও করে। সেটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে।