স্বামীর সঙ্গে সিনেমায় কাজ করতে রাজি নন বিদ্যা বালান

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯ | আপডেট: ৩:৩৯:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯

ব্যক্তিগত জীবনে তাঁরা স্বামী-স্ত্রী, তবে পেশাদারী জগতে তাঁদের সম্পর্কটা একজন প্রযোজক ও অভিনেত্রীর। যদিও পেশাদারী জীবনে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে একেবারেই নাকি কাজ করতে চান না বিদ্যা বালান। কিন্তু কেন?

সম্প্রতি এবিষয়েই খোলসা করেছেন অভিনেত্রী বিদ্যা বালান। বিদ্যা স্বামী সিদ্ধার্থের সঙ্গে কাজ না করতে চাওয়ার কারণ হিসাবে বলেন, “আমি চাই না, প্রযোজক, পরিচালকের সঙ্গে কাজের জায়গায় আমার মতবিরোধ হোক, আর সেটা প্রকাশ্যে আসুক।”

আর সিদ্ধার্থের সঙ্গে ঝগড়াটা আমি ঠিকভাবে করতেও পারবো না। আর ব্যক্তিগত জীবনে আমিই সিদ্ধার্থের সঙ্গে ঝগড়া করি, আবার আমিই সেটা শেষ করি। ”

তবে শুধু এটাই নয়, বিদ্যা আরও জানান, ”পেশাদারী জীবনে পারিশ্রমিক নিয়ে আমি সিদ্ধার্থের সঙ্গে দর কষাকষিও করতে পারবো না। ও যদি আমার পারিশ্রমিক নির্ধারণ করে, তাহলে আমি হয় সেটার দশগুণ বেশি চাইবো। ”

২০১২ সালে বলিউডের প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিদ্যা বালান। দক্ষিণী এবং পাঞ্জাবি দুই রীতি মেনেই বিয়ে হয়েছিল তাঁদের। প্রসঙ্গত, বিদ্যাকে দেখা গেছে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মিশন মঙ্গল’ ছবিতে। যেটি ইতোমধ্যে বক্স অফিসে ২০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে।

-জি নিউজ।