স্যামসাং টানা ২য় বারের মত জিতলো দেশ সেরা মোবাইল ব্র্যান্ডের পুরস্কার

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯ | আপডেট: ৭:৩৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯
ছবি: টিবিটি

আবারো বাংলাদেশের শীর্ষ মোবাইল ব্র্যান্ডের খেতাব জিতেছে স্যামসাং বাংলাদেশ। লা মেরিডিয়ান ঢাকায় চলতি মাসের ৭ তারিখে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই স্বীকৃতি দেয়। স্যামসাং মোবাইল বাংলাদেশ এর শীর্ষ কর্মকর্তারা সেরা ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯ পুরস্কার গ্রহণ করেন।

স্যামসাং-এর প্রতিষ্ঠার ৫০তম বছর হিসেবে অত্যন্ত অর্থবহ ছিল ২০১৯। বিশেষ করে নিত্য নতুন প্রযুক্তি উদ্ভাবনে উৎকর্ষের স্বাক্ষর রাখায় বিগত এক দশকে বাংলাদেশের সমাজ এবং স্থানীয় গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছে স্যামসাং-এর হ্যান্ডসেটগুলো। সর্বশেষ প্রযুক্তির সাথে গ্রাহকদের পরিচয় করানোর প্রতিজ্ঞা সবসময় পালন করেছে প্রতিষ্ঠানটি। আবারো টানা দ্বিতীয়বারের মত দেশের সেরা ব্র্যান্ড অ্যাওয়ার্ড জেতার মধ্য দিয়ে তারই প্রতিফলন ঘটল।

বাংলাদেশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সফলতার স্বীকৃতি এবং তাদের ব্র্যান্ড ইমেজ তৈরিতে একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। বাজার পর্যালোচনা প্রতিষ্ঠান নিয়েলসেন বাংলাদেশ লিমিটেড দেশব্যাপী জরিপের মাধ্যমে শীর্ষ ব্র্যান্ডটি খুঁজে বের করে।

এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, “টানা ২য় বারের মত দেশের শীর্ষ ব্র্যান্ডের স্বীকৃতি আমাদের মূল্যবান গ্রাহকদের উদ্দেশ্যে উৎসর্গ করতে চাই। এই বিজয় তাদের ভালোবাসা এবং সমর্থনেরই ফল।

গ্রাহকদের আকাঙ্খা উপলব্ধি করে কার্যকর প্রযুক্তি উদ্ভাবনের মাধ্যমে আমরা সবসময় তাদের চাহিদা পূরণের চেষ্টা করে আসছি। এই জয়ে আমরা অত্যন্ত আনন্দিত এবং একই সময়ে বিনয় প্রকাশ করছি। সাথে সাথে আমাদের জন্য আরো বড় লক্ষ্য স্থাপন করছি। এই শুভক্ষণে আমাদের গ্রাহক এবং সকল অংশীদারদের জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অশেষ কৃতজ্ঞতা কেননা তাদের ছাড়া এই অর্জন সম্ভব হত না।”