হবিগঞ্জে কর্মহীনদের নগদ অর্থ সহায়তা

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০ | আপডেট: ৮:৫২:অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

হবিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমনের কারণে কর্মহীন হয়ে যাওয়া ৩৫ জনকে ১ লাখ টাকা সরকারি সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার দুপুরে শহরের নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে এই টাকা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) উম্মে ইসরাত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জীসহ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন জানায়, প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে এমপি আবু জাহির এর তালিকা অনুযায়ী ৩৫ জন কর্মহীন মানুষকে নগদ ১ লাখ টাকা সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও করোনা পরিস্থিতির শুরু থেকেই হবিগঞ্জ জেলাজুড়ে সরকারি সহায়তা কার্যক্রম চলছে। যা অব্যাহত থাকবে।

নগদ অর্থ প্রদানকালে এমপি আবু জাহির বলেন, সাধারণ মানুষের জন্য কাজ করতে গিয়ে অনেক জনপ্রতিনিধি, চিকিৎসক, সরকারি কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের সুরক্ষার জন্যই জীবন ঝুঁকি নিয়ে কাজ করছি আমরা। তবে করোনা সংক্রমই থেকে রক্ষা পেতে সর্বস্তরের মানুষকে যার যার জায়গায় থেকে সচেতন থাকার বিকল্প নেই। এ সময় তিনি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানান সকলের প্রতি।