হার্দিককে নিয়ে গ্যালারিতে নারী ভক্তের অশ্লীল প্ল্যাকার্ড

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ৪:২৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯
নিউজিল্যান্ডের গ্যালারিতে হার্দিক পান্ডেকে নিয়ে প্ল্যাকার্ড। ছবি: সংগৃহীত

জনপ্রিয় ভারতীয় টিভি শো ‘কফি উইথ করণ’-এ নারীসঙ্গ ও শারীরিক সম্পর্কের বিষয়ে অশালীন মন্তব্য করে বসেন হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল। সঞ্চালক করণ জোহরের জটিল প্রশ্নের সামনে সংযত থাকতে পারননি তারা। যার জেরে তীব্র সমালোচনার মুখে পড়েন এই দুই ভারতীয় ক্রিকেটার।

এর মাসুল অবশ্য বেশ চড়াভাবেই দিতে হয়েছে এই দুই ভারতীয় ক্রিকেটারকে। বাদ পড়েছিলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে। ফিরিয়ে আনা হয় দেশে। শুধু তাই নয়, অনির্দিষ্টকালের জন্য নির্বাসনেও পাঠানো হয় তাদের। পরবর্তী সময়ে অবশ্য তাদের ফেরানো হয়েছে ক্রিকেটে।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) জানিয়েছে, এই বিষয়ে সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানেই তদন্ত হবে। ইতোমধ্যে নিউজিল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন হার্দিক। আর রাহুল খেলছেন ভারতীয় ‘এ’ দলের হয়ে।

বাইশ গজে ফিরে প্রতিদিনই পারফরম্যান্সে নজর কাড়ছেন হার্দিক। তবে কঠিন পথ পেরিয়ে বাইশ গজে ফিরলেও অতীতের সেই বেফাঁস মন্তব্য আজও তাড়া করে বেডা়চ্ছে পান্ডেকে। যেমনটা হলো অকল্যান্ডের ইডেন পার্কে। এক ভারতীয় নারী সমর্থক হার্দিকের উদ্দেশে পোস্টারে লিখে এনেছিলেন, ‘আজ কারকে আয়া কেয়্যা?’

গ্যালারিতে পোস্টারটা চোখে পড়তেই মুখ ঘুরিয়ে নিলেন হার্দিক। এ যেন আয়নার সামনে নিজের মুখোমুখি হওয়া!

গ্যালারির নারী সমর্থকের এই বাউন্সারের কোনো উত্তর ছিল না হার্দিকের কাছে। বাইশ গজে ব্যাটে-বলে পারফরম্যান্স করে শুদ্ধিকরণের মধ্যে দিয়েই হয়তো হারানো সম্মান ফিরে পাবেন পান্ডে। কিন্ত তার আগে জিরো থেকে হিরো হওয়ার লড়াইয়ে প্রতি পদেই কঠিন পরীক্ষায় ভারতীয় এই অলরাউন্ডারের।