হোটেলে আপত্তিকর অবস্থায় ১৪১ নারী-পুরুষ আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮ | আপডেট: ৪:৫৫:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮

টিবিটি দেশজুড়েঃ গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় ১৪১ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। আটকদের আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে বৃহস্পতিবার রাতে টঙ্গীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ১২০ জনকে আটক করা হয়। এরমধ্যে ৫২ জন নারী ও ৬৮ জন পুরুষ। আটকদের শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

টঙ্গী থানার ওসি কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টঙ্গী এলাকার কয়েকটি স্থানে আবাসিক হোটেলের নামে অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা হচ্ছে—এমন তথ্য পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এ ঘটনার পর সংশ্লিষ্ট হোটেলগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে একই অভিযোগে বুধবার রাতে দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২১ নারী পুরুষকে আটক করা হয়। গাজীপুর সিটি কর্পোরেশনের মাস্টার বাড়ি এলাকার জোৎস্না ফিলিং স্টেশনের পাশে তাজমহল গেস্ট হাউস ও বাংলাবাজার এলাকার শাপলা আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করা হয়। এদের মধ্যে ৯ জন নারী ও ১২ জন পুরুষ। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।