হোটেল থেকে টলি অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮ | আপডেট: ৬:৪১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

হোটেল থেকে উদ্ধার হল টলি অভিনেত্রীর ঝুলন্ত লাশ। বুধবার বিকেলে ঘটনাটি ঘটে ভারতের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের একটি হোটেলে। পুলিশ সুত্রে জানা গেছে, নিহতের নাম পায়েল চক্রবর্তী (৩৮)। বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করছিলেন তিনি। তার বাড়ি দক্ষিণ কলকাতার নেতাজিনগরে।

ঘটনাটি নিয়ে ইতিমধ্যে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। এ দিন শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের পানিট্যাঙ্কি ফাঁড়ির পুলিশ অভিনেত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেয়।

হোটেল কর্মী অরুণ দেব বলেন, ‘নারী রাতে হোটেলে আসেন। সোজা রুমে চলে যান। রাতে খাবারও খাননি। সকালে ডাকাডাকি করে সাড়া না মেলায় পুলিশে খবর দেওয়া হয়।’ কমিশনারেটের ডিসিপি (জোন-১) গৌরব লাল বলেন, ‘ওই নারী কলকাতার বাসিন্দা। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে ‘ জানা গেছে, কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয় ওই অভিনেত্রীর। তার দু’বছরের এক সন্তান রয়েছে।

হোটেল সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে হোটেলে যান পায়েলদেবী। বুধবার সকালে গ্যাংটক যাবেন বলে জানিয়েছিলেন। হোটেলে তার জমা দেওয়া পরিচয় পত্র থেকে জানা গেছে, তার স্বামীর নাম সুমিত চক্রবর্তী।

বাড়ি কলকাতায়। কিন্তু শিলিগুড়িতে একাই এসেছিলেন। হোটেলে এসে সোজা এ-১৩ নম্বর রুমে চলে যান। রিসেপশনে জানিয়ে যান রাতে খাবেন না। রাতে যেন তাকে কেউ ডাকাডাকি না করে। রুমে গিয়ে ডাকাডাকি করা হয়। কিন্তু সাড়া না মেলায় সন্দেহ হয়। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। সূত্র: সংবাদ প্রতিদিন