১০৭ নেতার বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: 2:32 PM, September 24, 2019 | আপডেট: 2:32:PM, September 24, 2019
সংগৃহীত

১০৭ জন নেতার দেশের বাইরে যাওয়ার নিষেধাজ্ঞার বিষয়ে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের বাইরে যাওয়ার ব্যাপারে কতজনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি হয়েছে তা আমি ঠিক জানি না। তবে তারা নজরদারিতে আছে। নজরদারিতে থাকলে তো বিদেশ যাওয়ার ব্যাপারেও নিষেধাজ্ঞা থাকে। তবে সংখ্যাটা আমি জানি না।

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সচিবালয়ে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, যারা নজরদারিতে আছেন তারা সবাই আওয়ামী লীগের লোক। আগে কোন দল ছিল সেটা বলে লাভ নেই। আমি আমার দলে নিলাম কেন, এখন সে আমার দলের পরিচয় ব্যবহার করছে। কাজেই ঘর থেকেই অভিযান শুরু করেছি।

বিদেশী পর্যটকদের জন্য এক্সক্লুসিভ টুরিস্ট জোনে ক্যাসিনো চালুর বিষয়ে পর্যটন মন্ত্রণালয়ের পরিকল্পনা রয়েছে- এ প্রসঙ্গ আনলে মন্ত্রী বলেন, ক্যাসিনোর বিষয়ে এখনো নজরদারি চলছে।

এ সময়ে ক্যাসিনো নীতিমালার মধ্যে এনে চালু করা হবে নাকি একেবারেই আইডিয়াটা বাদ দেওয়া হবে এ নিয়ে এখনো সরকারের উচ্চ পর্যায়ে কোন সিদ্ধান্ত হয়নি।
তিনি আরও বলেন, বিমান পর্যটন মন্ত্রণালয়ের নিজস্ব কোন ভাবনা থাকতে পারে, সে বিষয়ে সরকারের উচ্চ পর্যায়ে কোন আলোচনা হয়নি। তাই এ বিষয়ে এ মূহুর্তে কথা বলতে চাই না।