১০ টাকায় ভাড়ায় মিলবে গার্লফ্রেন্ড!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮ | আপডেট: ৫:২২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮

টিবিটি বিস্ময়কর পৃথিবীঃ সময়টা একেবারের বোরিং। কোনো কিছুই ভালো লাগছে না। একজন বান্ধবী কিংবা বয়ফ্রেন্ড পাশে থাকলে ভালো লাগতো। কিন্তু যাদের তেমন কেউ নেই তাদের কপাল পুড়েছে। কিছু করার নেই। একা একাই কাটাতে হবে অলস সময়।

কিন্তু না। এখন ভাড়ায় মিলবে বয়ফ্রেন্ড অথবা গার্লফ্রেন্ড! বান্ধবী ভাড়া নিন…। বিশ্বাস হচ্ছে না তো! পরখ করেই দেখুন। মাত্র ১০ টাকায় এখন মিলবে পছন্দের গার্লফ্রেন্ড!

যখন গালফ্রেন্ড ভাড়া করবেন তখন এক বিশেষ বারকোডের মাধ্যমে ভাড়ার টাকা পে করতে হবে। ঘোরা, খাওয়া দাওয়া, আড্ডা, সেলফি তোলা—সকল সুযোগই পাওয়া যাবে গার্লফ্রেন্ডের কাছ থেকে। গার্লফ্রেন্ড মিলবে শপিং মলে গেলে। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া দাওয়া, আড্ডা, সেলফি তোলা— সব সুযোগই পাওয়া যাবে।

শপিং মলে ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে দক্ষিণ চিনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী এমনটাই জানা গিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানেই যে কোনও একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চিনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। ভারতীয় মূল্যে যা কম-বেশি ১০ টাকার সমান।

বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় ওই মহিলার সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনওভাবেই ওই মহিলাদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি ওই ২০ মিনিট মহিলাদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা। ইতিমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে গিয়েছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল।