১৩ বছরেই বাড়িতে ধর্ষণের মুখে পড়ার ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০ | আপডেট: ৮:০৪:অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

জীবনের বাজে অভিজ্ঞতার কথা জানালেন বিগবস-১৩ এর প্রতিযোগী আরতি সিং। সম্প্রতি বিগবস-১৩ এর একটি পর্বে আরতি জানিয়েছেন, একবার ধর্ষকের খপ্পরে পড়েছিলেন তিনি। তিনি যখন কিশোরী, তখন বাড়ির কাজের লোক তাকে ধর্ষণ করতে আসে। নিজেকে বাঁচাতে তিনতলা থেকে লাফ দিয়েছিলেন কিশোরী আরতি।

ঠিক কী হয়েছিল আরতির সঙ্গে? আরতির কথায়, “তখন আমার ১৩ বছর বয়স। ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে থাকতাম আমি। একদিন বাড়িতে কেউ ছিলেন না। ঠিক সেই সময়েই হঠাৎই দুপুরবেলা আমার বাড়িতে যে কাজ করত, ঘরের দরজা বন্ধ করে আমায় ধর্ষণের চেষ্টা করে। আমি চিৎকার করতে থাকি। কিন্তু বাড়িতে তো কেউ নেই। কোনরকমে তাকে ধাক্কা দিয়ে ফেলে সেই জায়গা থেকে পালিয়ে এসেছিলাম। কোনদিন কাউকে এই ঘটনার কথা বলতে পারিনি আমি। সে দিনের সেই ঘটনা আমায় ভিতর থেকে নাড়িয়ে দিয়েছিল পুরোপুরি। আমার প্যানিক অ্যাটাক হয়েছিল। প্রায় এক বছর ধরে এর প্রভাব ছিল আমার উপর। ”

আরতি যোগ করেন, “সবাই মনে করত কেউ হয়ত আমায় ছেড়ে চলে গেছে, তাই আমি এ রকম ডিপ্রেশনে চলে গিয়েছি। কিন্তু সত্যিটা কোনদিনও কাউকে বলতেই পারিনি আমি। অনেকেই ভাবতে পারেন, এত দিন চুপ করে থাকার পর আজ হঠাৎ করে এত বছর আগে ঘটে যাওয়া একটি ঘটনা নিয়ে কেন মুখ খুললাম আমি? তাঁদের জানিয়ে রাখি, বিগ বস অনেকে দেখেন। তাঁরা হয়ত এই ঘটনাটি থেকে সাবধান হতে পারবেন যে নিজের বাড়িতেও এ রকম ঘটনার সম্মুখীন হতে পারেন কোনও নারী।”