১৮ দিনেও উদ্ধার হয়নি শিশু মুরসালিন, গ্রেফতার ২

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯ | আপডেট: ৪:১০:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯
ছবি: টিবিটি

গোপালগঞ্জ সংবাদদাতা: গোপালগঞ্জের কাশিয়ানীতে অপহরণের ১৮ দিনেও উদ্ধার হয়নি শিশু মুরসালিন । ৬ বছরের একটি শিমু অপহরনের এ ঘটনায় অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

রবিবার নিখোঁজ মুরসালিনের বাবা মো. বাচ্চু সরদার বাদী হয়ে কাশিয়ানী থানায় এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সাজাইল ইউনিয়নের আমডাকুয়া গ্রামের আসাদ মুন্সী (৬০) ও হারুন সরদার (৫৭)। মুরসালিন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ও আমডাকুয়া গ্রামের বাচ্চু সরদারের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, গত ২ আগষ্ট দুপুরে শিশু মুরসালিন বাড়ির পাশে সাজাইল বাজার জামে মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ শেষে বাড়ি ফেরার পথে সাজাইল পুরানো ইউনিয়ন পরিষদ ভবনের কাছে পৌছালে অজ্ঞাতনামা ৫/৬ লোক একটি সাদা মাইক্রোবাস যোগে এসে মুরসালিনকে জোরপূর্বক তুলে নিয়ে দ্রুত ঢাকা-খুলনা মহাসড়কের দিকে নিয়ে যায়।

উল্লেখ্য, গত ২ আগস্ট শুক্রবার দুপুরে মুরসালিন নিজবাড়ি থেকে বাড়ির পাশে অবস্থিত মসজিদে জুম্মার নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় ওইদিন নিখোঁজের মা রুবিনা বেগম কাশিয়ানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে গতকাল সোমবার জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওই ওসি।