২৯ ডিসেম্বরের আগে সরকারকে ক্ষমতা ছাড়ার আহ্বান রবের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯ | আপডেট: ৬:৩৭:অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

সরকারকে উদ্দেশ্য করে জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ‘গত বছরের ২৯ ডিসেম্বর আপনারা ভোট চুরি করে ক্ষমতায় এসেছেন, এবার ক্ষমতা ছাড়ুন। তা না হলে পরিণতি কী হবে, সেটা আমি জানি না!’ আসছে ২৯ ডিসেম্বরের আগে ক্ষমতা থেকে সরে দাঁড়াতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সোমবার (২ ডিসেম্বর) রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে জেএসডি সভাপতি এ আহ্বান জানান।
আ স ম রব বলেন, ‘পুলিশ দিয়ে মিটিং-মিছিল বন্ধ করা যায়, পুলিশ দিয়ে অর্থনীতি ঠেকানো যায় না। আপনার অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। বাংলাদেশের জনগণের ওপর আপনাদের কোনও নিয়ন্ত্রণ নেই। তেলের দাম, পেঁয়াজের দাম কে বাড়ায়? সিন্ডিকেট। যারা ক্ষমতায় থাকে তাদের সাহায্য ছাড়া সিন্ডিকেট চলে না। যারা দাম বাড়াচ্ছে তারা সবাই আওয়ামী লীগের লোক বলে অভিযোগ করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘সিস্টেম লস’ হয়েছে মন্তব্য করে আ স ম রব বলেন, ‘আপনারা সবকিছু ওলট-পালট করে দিচ্ছেন। আপনাদের ক্ষমতায় থাকার কোনও অধিকার নেই। বিদ্যুতের দাম ১০ বছরে ৮ বার বেড়েছে। এভাবেই চুরি-ডাকাতি করছেন। আপনার সিস্টেম লস হয়েছে। আপনার টেকনিশিয়ানরা চুরি করবে, আর সেটা গ্রাহকের ওপর দিয়ে চালিয়ে দেবেন, এটা চলতে দেওয়া যায় না।’

সমাবেশে সংগঠনটির নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।