৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা, আটক শিক্ষক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৯ | আপডেট: ১২:৩৬:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৯
ছবিঃ সংগৃহিত

চন্দ্রঘোনা থানার পুলিশ রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় ৩য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে বাচিংমং মারমা (৪০) নামে ভয়ংকর এক প্রাইভেট শিক্ষককে আটক করেছে।

উপজেলার রাইখালী পূর্বকোদালা বড়খোলা পাড়ায় রবিবার (৩ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, ঘাতক বাচিং মং মারমা নানার বাড়িতে বসবাস করে। বাসায় সে ছাড়া আর কেউ থাকতো না। একই এলাকার ছোট, ছোট শিশুদের গৃহ শিক্ষক হিসেবে সে প্রাইভেট পড়াতো।

কিন্তু শনিবার (২ ফেব্রুয়ারি) সকালে প্রতিদিনের মত প্রাইভেট পড়তে যাওয়া ৫ টি শিশুর মধ্যে ৩য় শ্রেনীর ছাত্রীকে রেখে দিয়ে শিক্ষক বাচিং মং অন্যদের ছুটি দিয়ে দেয়। কিন্তু ছাত্রীটি স্কুলে না যাওয়ায় ও স্কুল ছুটির পর বাসায় ফিরে না যাওয়ায় পড়তে আসা কন্যা শিশুকে না পেয়ে এলাকাবাসী ও তার পরিবারের লোকজন খুঁজতে থাকে।
Add Image
পরে এলাকার লোকজন ঐদিন রাতে এলাকায় পাহাড়া দেয়। এক পর্যায়ে গভীর রাতে প্রাইভেট শিক্ষক নিখোঁজ ছাত্রীকে বস্তায় ভরে বাসার পাশে ফেলে দেওয়ার চেষ্টা করার সময় লোকজন তাকে হাতে নাতে ধরে ফেলে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ছাত্রীকে অনৈতিক কাজ করতে চেয়ে ছিল প্রাইভেট শিক্ষক।

ছাত্রী চিৎকার করলে শ্বাসরোধ করে ছাত্রীকে হত্যা করে ঘাতক তার ঘরের সিলিং এর উপর রেখে দেয়। পরে রাতে বস্তাভর্তি করে ফেলে দেওয়ার সময় এলাকার লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়।

ঘাতক, ছাত্রীকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে এবং লাশ ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বর্তমানে চন্দ্রঘোনা থানায় আটক আছে এবং মামলা দায়ের করা হয়েছে।