৩০ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক পুলিশের এসআই

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮ | আপডেট: ১০:৫৪:পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

টিবিটি সারাদেশ: ত্রিশ হাজার পিস ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

শনিবার (১৮ আগস্ট) সকাল ৯টার দিকে মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। আটক আবুল বাশার ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে। আবুল বাশার কুমিল্লা জেলার দেবিদ্বার এলাকার আবদুল হামিদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বলেন, ফেনী ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি টিম মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে। তার কাছ থেকে প্রায় ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ফেনী ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত এসআই আবুল বাশার চট্টগ্রাম থেকে ইয়াবাগুলো নিয়ে মোটরসাইকেলে করে ঢাকায় যাচ্ছিলেন বলে জিজ্ঞাসাবাদে জানায় ।

দীর্ঘদিন ধরে তিনি এ ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে। চান্দিনা ও দেবিদ্বার এলাকার মাদক কারবারি ও ইয়াবা ডিলারদের সাথে তার সম্পর্কে রয়েছে বলে অনুসন্ধানে জানা গেছে। টেকনাফ থেকে নিজেই ইয়াবা বহন করে কুমিল্লার বিভিন্ন এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের নিকট সরবরাহ করতেন।

তার সহোযোগী দেবীদ্বার এলাকার শীর্ষ ইয়াবা সম্রাট গিয়াস উদ্দিন গেসু ২ বছর আগে পুলিশের এক এসআই সহ চট্রগ্রাম গোয়েন্দা পুলিশের হাতে আটক হয় বিপুল পরিমান ইয়াবা সহ। বর্তমানে গেসু চট্টগ্রাম জেলে রয়েছে।