মীরাক্কেল উপস্থাপক মীরের ৪ বার আত্মহত্যার চেষ্টা!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯ | আপডেট: ৫:১৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯
সংগৃহীত

গত নবমীর রাত। একসঙ্গে ৮৭টি স্লিপিং পিল! তিনি মীর আফসার আলি নিজেকেই মুছে দিতে চেয়েছিলেন দুনিয়া থেকে! শুধু একবার নয়। এর আগেও তিনবার আত্মহত্যার ব্যর্থ চেষ্টা করেছেন।

অকল্পনীয় এবং অবিশ্বাস্য স্বীকারোক্তি করলেন তিনি। জনপ্রিয় টিভি শো ‘মীরাক্কেল’ উপস্থাপক মীর আফসার আলী গত দুই বছরে ৪ বার আত্মহত্যা করার চেষ্টা করেছেন।

মীর বলেন, ‘গত দু’বছরে আমি চারবার সুইসাইড অ্যাটেম্পট করেছি। চারবারের মধ্যে তিনবার আমাকে আনোয়ার শাহ রোডের হসপিটালে ভর্তি করা হয়েছিল। চারবারের মধ্যে একবার তো আমি নিজের বাড়িতে সুইসাইড অ্যাটেম্পট করতে গিয়েছিলাম।’

৮৭টি ঘুমের ওষুধ খেয়ে ফিরে আসার অভিজ্ঞতা শেয়ার করে মীর বলেন, ‘বাসায় যখন জানতে পারলো আমার এই অবস্থা। আমাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারদের আপ্রাণ চেষ্টায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসি।

সেইবার আমার মনে হয়েছিল আমি বোধহয় আর ফিরব না। তারপর কাউন্সেলিং হয়েছিল, ওষুধ খাওয়া শুরু হলো। আমাকে বাড়ির লোক আমেরিকা পাঠিয়ে দিয়েছিল ছুটিতে।’
নাম যশ টাকা কোনো কিছুর অভাব নেই। তবুও কেন এমন পথ বেছে নেন মীর? এই তারকা বললেন, ‘সবকিছু রয়েছে আমার। আল্লাহ সবকিছু দিয়েছেন।

আমি যা যা কিছু স্বপ্নেও ভাবতে পারিনি সে সব কিছু আমার দখলে রয়েছে। কিন্তু তা সত্ত্বেও কিছু একটার পেছনে ছুটতে থাকা, কিছু একটা তাগিদ, কোনো একটা জেদের বশে, করেছি এই কাজ।’

তবে আর এই পথে পা বাড়াতে চান না মীর। বরং মানুষকে আত্মহত্যা থেকে ফেরানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি।

আত্বহত্যার সিন্ধান্ত নেয়ার পূর্বে পরিবারের কথা মনে পরে কিনা এমন প্রশ্নে মির বলেন, ওই মুহূর্তটায় একটা অদ্ভুত ডিসকানেক্ট কাজ করে। তখন আর কারও কথা মনে হয় না। শুধু মনে হয় এই জীবনটা এগিয়ে নিয়ে যাওয়ার আর কোনও মানে নেই।

(গলা ধরে আসে) লাস্ট বার ওয়েন আই অ্যাটেম্পটেড সুইসাইড, আমি ৮৭টা স্লিপিং পিল খেয়ে ফেলেছিলাম। একটাও স্লিপিং পিল মুখে দেওয়ার সময় আমার কারও কথা মনে হয়নি। একবারও মনে হয়নি আমি কোনও ভুল কাজ করেছি।