৫৮ দিন পর ধরা পড়লো সেই প্রেমিক-প্রেমিকা

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮ | আপডেট: ৮:৪১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮
বরিশাল

বরিশালের গৌরনদী উপজেলায় দশম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ মামলায় নাঈম মোল্লা (১৮) নামের এক তরুণকে কারাগারে পাঠিয়েছে আদালত।

শুক্রবার বিকেলে তাকে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক কারাগারে পাঠান। একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য উদ্ধারকৃত স্কুলছাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার শরিকল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী নাঈম মোল্লাকে গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। নাঈম উপজেলার শাহজিরা গ্রামের মনির মোল্লার ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ও গৌরনদী থানা পুলিশের এসআই মাজহারুল ইসলাম জানান, উপজেলার আধুনা গ্রামের বাসিন্দা ও চন্দ্রহার কে আর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নাঈম মোল্লা (১৮)। গত ৩০ জুলাই বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে গোপ্তেরবাড়ির নামক ব্রিজের কাছে ওই স্কুলছাত্রী পথরোধ করে তুলে নিয়ে যায় নাঈম।

এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে গৌরনদী থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাজহারুল ইসলাম আরও জানান, গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাঈমের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।