৬ সেপ্টেম্বর আসছে শাকিব খানের ‘শাহেনশাহ’

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯ | আপডেট: ৬:০৮:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের কিং মাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘শাহেনশাহ’। তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবিটি দীর্ঘদিন ধরে আছে মুক্তির অপেক্ষায়। ইতিমধ্যে বেশ কয়েকবার মুক্তির তারিখও পরিবর্তন করা হয়েছে।

সব খবর ছাপিয়ে এবার আবারও নতুন সম্ভাবনার সুখবর। সবকিছু ঠিক থাকলে আসাছে ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ছবিটির। তাই ছবি মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে আবেদন পড়েছে প্রযোজক-পরিবেশন সমিতিতে।

এদিকে ৬ সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাবে কি না? তা নিশ্চিত করে বলছেন না ছবির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি এখন রয়েছেন মুম্বাই। সেখান থেকে তিনি সারাবাংলাকে বলেন, ‘আমরা পরিকল্পনা করছি ছবিটি ৬ সেপ্টেম্বর মুক্তি দিতে।

আমরা যেমন চাইছি, সবকিছু তেমন থাকলে ৬ সেপ্টেম্বরেই ছবিটি মুক্তি পাবে। না হলে আবার পিছিয়ে যেতে পারে ছবিটির মুক্তি। এ বিষয়ে নিশ্চিত করে বলতে পারব বুধবার (২১ আগস্ট)।

অন্যদিকে প্রযোজক-পরিবেশক সমিতি সূত্র জানিয়েছে, ছবিটি মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে তাদের কাছে আবেদনে এসেছে। তবে ৬ সেপ্টেম্বর তারিখটি ‘শাহেনশাহ’ মুক্তির জন্য এখনো বরাদ্দ দেওয়া হয়নি। বৃহস্পতিবার একটি সভার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব-নুসরাত। সঙ্গে আরও আছেন নবাগত রোদেলা জান্নাত। ছবিটি চলতি বছরের মার্চ মাসে পায় সেন্সর ছাড়পত্র।