‌‌‘হা‌উজ পার্টি ছাড়া আর কিছু হবে না’, শ্রাবন্তীকে কটাক্ষ অঙ্কুশের?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, মার্চ ২, ২০২১ | আপডেট: ৬:১২:অপরাহ্ণ, মার্চ ২, ২০২১

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এর মধ্য দিয়ে পায়েল সরকারের পর টালিউডের আরও এক প্রথমসারির অভিনেত্রী নাম লেখালেন গেরুয়া শিবিরে। শ্রাবন্তীর এই দলবদলের খবর জানতেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছেন আরেক টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা।

যদিও এর আগে শ্রাবন্তীকে বেশ কয়েকবার দেখা গেছে তৃণমূলের মঞ্চে। কিন্তু এখন তিনি ‘রাঙ দে তু মোহে গেরুয়া’তেই মজেছেন। আর এর পরেই ট্যুইটারে বিস্ফোরণ ঘটালেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

টুইট বার্তায় কটাক্ষের ছলে এই অভিনেতা নিজের প্রশ্ন রেখে বলেন টলিউডের বর্তমান ছবি, ‘আমিও ভাবছিলাম কোন ‘পাওরি’তে (পার্টি) যোগ দিই?’ তার পরেই ব্যঙ্গোক্তি, ‘বুঝলাম, আমার দ্বারা ‘হাউজ পাওরি (পার্টি)’ ছাড়া আর কিছু হবে না। তাও সেটা যদি অন্য কেউ স্পনসর করে।’ নতুন ‘পাওরি (পার্টি) ভার্সন’কে ঢাল বানিয়ে আদতে যে তারকাদের লাগাতার দলবদলকেই কটাক্ষ করেছেন অঙ্কুশ, তা বুঝেছেন সবাই।

এদিকে, শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেওয়ার খবরে অবাক হয়েছেন তার ‍তৃতীয় স্বামী রোশান সিং। তিনি বলেছেন, ‌‌‘শ্রাবন্তী যে বিজেপি-তে যাবে, তার কোনও আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।’

টলিপাড়ার তারকাদের বাড়িতে বিজেপি নেতাদের আনাগোনা। তার পরেই যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়ের দলে যোগদান গুঞ্জন ছড়িয়েছিল, অঙ্কুশ হাজরাও নাম লেখাতে চলেছেন গেরুয়া শিবিরে। যদিও তিনি এই কথাকে বাতাসে উড়িয়ে দেন। সেই সঙ্গে জানান যে তিনি মোটেও আগ্রহ রাখেন না এই নিয়ে। আর তাঁর বাড়িতে কোনও দলেরই নেতা মন্ত্রীরা আসেননি।

কিন্তু যাই হোক না কেন, একটাই জিনিস তিনি চান যা হল টলিউডের উন্নতি। যে দলই ক্ষমতাতে আসুক না কেন তাঁরা যেন টলিউডের উন্নয়নের দিকে নজর দেন।

সূত্র: দ্য ওয়াল।