The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৯ জুন ২০২২

দেবহাটায় হত্যা মামলার ২ আসামী গ্রেপ্তার

দেবহাটায় হত্যা মামলার ২ আসামী গ্রেপ্তার

আর.কে.বাপ্পা, দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পল্লীতে চাঞ্চল্যকর জামাই কর্তৃক শ্বশুরকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে এজাহারনামীয় ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

আটকদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। দেবহাটা থানাধীন মাটিকুমড়া গ্রামস্থ ভিকটিম আজগর আলীকে তার বসত ঘরের বারান্দায় ঘুমন্ত অবস্থায় আসামী ১। সালাউদ্দিন সানা (২৮), ২।

কালিগঞ্জের মুজিবর রহমান সানার ছেলে আলাউদ্দিন সানা (৩৫), জেলা-সাতক্ষীরাসহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামীগন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।  

এই সংক্রান্তে ভিকটিমের ছেলে মিজানুর রহমান (২৮) বাদী হয়ে দেবহাটা থানায় উপরোক্ত আসামীদের নাম উল্লেখপূর্বক এজাহার দায়ের করেন যে,  আসামীরা বাদীর আপন খালাত ভাই।

আসামীর সহিত বাদীর বোন শিল্পী খাতুন এর গত ৩ বছর পূর্বে বিবাহ হয়। বিবহের পর হতে বিভিন্ন কারনে তাদের মধ্যে বনিবনা না হওয়া গত ০৮ জুন তারিখ বাদীর পিতা ভিকটিম আজগার আলী সরদার তার কন্যা শিল্পী খাতুনকে আসামী সালাউদ্দিনের নিকট থেকে তালাক নিয়ে নিজ বাড়িতে নিয়ে আসে।

এই ঘটনার জের ধরে-২ ২জুন আসামীরা এই হত্যার ঘটনাটি ঘটায়। ভিকটিমকে মারাত্মক জখমপ্রাপ্ত অবস্থায় তাহার আত্মীয় সজ্বন চিকিসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় একই তারিখ ভোর বেলার দিকে তিনি মৃত্যুবরন করেন।

ঘটনাটি একটি চাঞ্চল্যকর ঘটনা  হওয়ায় দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ দেবহাটা থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন। যার দেবহাটা থানার মামলা করেন।

মামলা রুজুর পর সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) মহোদয়ের  সঠিক দিক নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের নেতৃত্বে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহসহ পুলিশ পরিদর্শক (তদন্ত) তুহিনুজ্জামান ও থানার অফিসার ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে ইং-২২/০৬/২০২২ তারিখ দিনগত রাতে মামলার এজাহারনামীয় ২নং আসামী আলাউদ্দিন সানাকে (৩৫) গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সংগে জড়িত থাকার বিষয় সত্যতা স্বীকার করে এবং অজ্ঞাতনামা কয়েকজনের নাম বললে।

আসামীর স্বীকারোক্তি মতে অভিযান পরিচালনা করে আসামী কালিগঞ্জের আজিবর রহমান ছেলে আবুজার (২২)। তাকেও গ্রেপ্তার করা হয়।

ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, মামলাটি স্পর্শকাতর হিসেবে গুরুত্ব দিয়ে আসামীদেরকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত আছে।