The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৯ জুন ২০২২

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

দিনাজপুরের নবাবগঞ্জ ও সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। দুজনই পিকআপচাপায় মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে নববাগঞ্জ উপজেলার শাল্টি মুরাদপুর ও সদরের জামতলী বাজারে এ দুই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নবাবগঞ্জের শাল্টি মুরাদপুর গ্রামের জঙ্গলপাড়া এলাকার ফরিদুল ইসলামের ছেলে ফাহিম ইসলাম (০৬) এবং বিরল উপজেলার সুন্দইল গ্রামের সুকুমার রায়ের ছেলে জীবন রায় (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশে খেলছিল ফাহিম। এ সময় আম নেওয়ার জন্য একটি পিকআপ ভ্যান এলে এর পেছন থেকে ওঠার চেষ্টা করে সে। আম বোঝাই করার জন্য নির্ধারিত স্থানে নিতে পিকআপটি পেছাতে গেলে ফাহিম হাত ফসকে পড়ে যায় এবং পিকআপের চাকায় পিষ্ট হয়।

স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল প্রস্তুত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

দুপুরে শহর থেকে ইজিবাইকে করে তিন যাত্রী নিয়ে জামতলী এলাকায় নামিয়ে আবার শহরে ফিরছিলেন জীবন রায়। এ সময় দশমাইল থেকে একটি পিকআপ তার ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইক থেকে পড়ে যান জীবন এবং পেছন থেকে আসা পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএনএম মাসুদ বলেন, দুর্ঘটনা কবলিত পিকআপটিকে আটক করা হয়েছে।