The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

আলিয়ার মা হওয়ার খবরে ঈর্ষান্বিত মাহি

আলিয়ার মা হওয়ার খবরে ঈর্ষান্বিত মাহি
ছবি: সংগৃহীত

রণবীর কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আড়াই মাসের মাথায় মা হওয়ার সুসংবাদ দিয়েছেন আলিয়া ভাট। ২৯ বছর বয়সী এ চিত্রনায়িকার মা হওয়ার সুখবর দেওয়ার পর থেকেই ভক্ত-অনুরাগীদের অভিনন্দনে সিক্ত হচ্ছেন।

তবে আলিয়া ভাটকে অভিনন্দন জানানোর তালিকায় নিশ্চিতভাবেই নেই মাহিয়া মাহি। বরং বলিউড অভিনেত্রী মা হওয়ায় “ঈর্ষা” প্রকাশ করেছেন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা।

সোমবার (২৭ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাহিয়া মাহি একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে এ ঢালিউড অভিনেত্রী লেখেন, “আলিয়া, আমি ঈর্ষান্বিত।”

এরপর থেকেই বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় তুমুল আলোচনা শুরু হয়। তার ওই স্ট্যাটাসে মন্তব্য করে অনেক সেলিব্রিটিও। তবে মাহি যে মজার ছলে বিষয়টি লিখেছেন, তা আর বোঝার বাকি থাকেনি কারও।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।