The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন ঈশ্বরদীর ইউএনও

শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন ঈশ্বরদীর ইউএনও

গোপাল অধিকারী, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন ঈশ্বরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস। পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হেসেন কর্তৃক ৩০২ নং স্মারকে প্রেরীত এক পত্রে এই তথ্য জানা গেছে।

পাবনা জেলায় উপজেলা পর্যায়ের কার্যালয় সমূহের প্রধানদের মধ্য হতে ৪র্থ থেকে ৯ম গ্রেডের একজন কর্মকর্তা হিসেবে ইউএনও পি এম ইমরুল কায়েস ৬ষ্ঠ গ্রেডের কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছেন। 

শুদ্ধাচার পুরস্কারের প্রদান (সংশোধন) নীতিমালা ২০২১ এর আলোকে ২০২১-২২ অর্থবছরে শুদ্ধাাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে পাবনা জেলা প্রশাসকের কার্যলায় শুদ্ধাচার পুরস্কারের জন্য পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার ইউএনও-কে নির্বাচন করা হয়েছে।

পুরস্কার প্রাপ্তির বিষয়ে ইউএনও ইমরুল কায়েস তার প্রতিক্রিয়ায় বলেন, পুরস্কার অর্জন কাজের ক্ষেত্রে আরও উৎসাহিত করার পাশাপশি জনগণের সরকারি সেবার মান আরও গতিশীল করবে।

পি এম ইমরুল কায়েস যোগদানের পর হতে সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে উপজেলার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি এই উপজেলায় যোগদান করার পর নির্মাণকাজের গুণগতমান বৃদ্ধি পায়। গতিশীল হয় উন্নয়ন।  

এছাড়া কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন তিনি। এর স্বীকৃতি স্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা-২০১৭ অনুযায়ী তাকে এই পুরস্কারের জন্য মনোনীত করা হয়।