The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

পদ্মা নদীতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

পদ্মা নদীতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঈশ্বরদীতে পদ্মা নদীতে ডুবে রাহুল হাসান সাব্বির নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ি গ্রামের পদ্মার শাখা নদীতে এ ঘটনা ঘটে।

সাব্বির উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের সাগর হোসেন স্বপনের ছেলে ও নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।স্থানীয়দের সুত্রে জানা যায়, সাব্বির নানার বাসায় থেকে পড়ালিখা করতো, দুপুরে তারা পদ্মা নদীতে গোসলে যায়।সেখানে গিয়ে সে নিখোঁজ হয়।

প্রত্যক্ষদর্শী রূপপুরের পিয়াস জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চার বন্ধু সাব্বির, শিমুল, শিহাব ও সাদ পদ্মার শাখা নদীতে গোসলে নামে। সাঁতার না জানায় সাব্বির পানিতে ডুবে যাচ্ছিল এটা দেখে শিমুল ও সাদ তাকে উদ্ধার করতে গিয়ে এরা দু’জনেও পানিতে ডুবে যায়।

স্থানীয়রা শিমুল ও সাদকে উদ্ধার করতে পারলেও পানিতে সাব্বির নিখোঁজ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দুই ঘন্টা নদীতে অভিযান চালিয়ে সাব্বিরকে উদ্ধার করে বিকাল সাড়ে ৪ টায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানজিম হাসান তাকে মৃত ঘোষণা করেন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, সাব্বির রূপপুর জিগাতলায় তার নানা নাবু মেম্বারের বাড়িতে থেকে নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো। সে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম আতিক জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা সাব্বিরের মৃতদেহ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।এদিকে সাব্বিরের মৃত্যুতে তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।