The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

‘থ্রি-ইডিয়টস’র চতুরের সঙ্গে মিলন

‘থ্রি-ইডিয়টস’র চতুরের সঙ্গে মিলন
সংগৃহীত

বেশ কটি ছোট ছোট টেবিল পাতা; তার পাশে দাঁড় করানো একটি কামান। এসবের সামনে দাঁড়িয়ে বলিউডের বিখ্যাত সিনেমা ‘থ্রি ইডিয়টস’র চতুর রামলিঙ্গম ওরফে সাইলেন্সার, যার আসল নাম অমি বৈদ্য। তার কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন বাংলাদেশের অভিনেতা আনিসুর রহমান মিলন।

রোববার (৩ জুলাই) মিলন তার ভেরিফায়েড ফেসবুকে ছবিটি পোস্ট করেছেন। বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যৌথ প্রযোজনার সিনেমা ‘এমআর-নাইন’ ইতোমধ্যেই তাদের লাইনআপ দিয়ে চমকে দিয়েছে।

সিনেমাটিতে অভিনয় করেছেন অমি বৈদ্য আর বাংলাদেশের আনিসুর রহমান মিলন। শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

অমি বৈদ্যর সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে মিলন বলেন—‘অমির সঙ্গে কাজ করে খুবই ভালো লেগেছে।’

সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, আমেরিকার পর গত ৩০ জুন বাংলাদেশ অংশের কাজ শেষ হয়েছে ‘এমআর-নাইন’ বা ‘মাসুদ রানা’র। আমেরিকা ও ঢাকায় টানা কাজের মধ্যে এর ইতি টানা হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন এর পরিচালক আসিফ আকবর, প্রযোজক আব্দুল আজিজ এবং নাজিম উদ দৌলা।

এ সিনেমার মূল চরিত্র মাসুদ রানা হিসেবে আছেন ‘ঢাকা অ্যাটাক’ হিসেবে খ্যাত এবিএম সুমন। তাকে বাংলাদেশের কাউন্টার ইন্টেলিজেন্স এজেন্সির চৌকস কর্মকর্তা হিসেবে দেখা যাবে। তার নায়িকা হিসেবে দেখা মিলবে ভারতের সাক্ষী প্রধানকে।

জুন মাসের শেষ সপ্তাহে হয় বাংলাদেশে শুটিং। এ অংশে শুট করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন ২০১৭ জেসিয়া ইসলাম ও আলিশা। এতে জেসিয়া রুপা চরিত্রে অভিনয় করছেন। যে কিনা একজন বিসিআই এজেন্ট।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন—হলিউড অভিনেতা নিকো ফস্টার (আর্মি অব ওয়ান), হলিউড অভিনেতা ওলেগ প্রুডিয়াস (উলফ ওয়ারিয়র টু), আমেরিকান মডেল-অভিনেত্রী জ্যাকি সিগেল (দ্য কুইন অব ভার্সাই), বাংলাদেশের শহীদুল আলম সাচ্চু প্রমুখ।