The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

ডুমুরিয়ায় নকল ডাইমন্ডসহ ২ প্রতারক গ্রেপ্তার

ডুমুরিয়ায় নকল ডাইমন্ডসহ ২ প্রতারক গ্রেপ্তার

শেখ দীন মাহমুদ, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় ২ পিস নকল ডাইমন্ডসহ  দুই প্রতারককে আটক করেছে থানা পুলিশ। সোমবার (০৪ জুলাই) বিকেলে উপজেলার খর্নিয়া বাজারস্থ মফিজুরের চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সাতক্ষীরার শ্যামনগরের নকিপুর গ্রামের মৃত জমাত আলী মোল্লার পূত্র মো. আব্দুল হাই (৫০) ও একই এলাকার মৃত আবুল হোসেন খাঁর পূত্র মাহাবুব খাঁ (৪২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে প্রতারক চক্রের ডায়মন্ড পাচারের খবরে ডুমুরিয়া থানা পুলিশ সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ওই স্থানে অবস্থান নেয়। এর পর প্রতারক চক্রের ওই দু' সদস্য মোটরসাইকেল যোগে সাতক্ষীরা থেকে খুলনা যাওয়ার প্রতিমধ্যে উপজেলার খর্নিয়া বাজার এলাকায় পৌঁছালে পুলিশ তাদের গতি রোধ করে। এরপর তাদের দেহ তল্লাশী করে ২টি ডায়মন্ড সাদৃশ্য বস্তু উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেগুলো পরীক্ষায় নকল বলে প্রমানিত হয়।

এব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি  মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে সাতক্ষীরার দু' প্রতারকে ডায়মন্ড সাদৃশ্য বস্তুসহ গ্রেপ্তার করা হয়। তবে সেগুলো আসল ডায়মন্ড কিনা সেই সন্দেহে একাধিক জায়গায় পরীক্ষা করা হলে সেগুলো নকল প্রমানিত হয়। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় প্রতারণা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।