The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

ভিকিকে দেখার জন্য বিয়ে থামিয়ে উঠে এলেন তরুণী (ভিডিও)

ভিকিকে দেখার জন্য বিয়ে থামিয়ে উঠে এলেন তরুণী (ভিডিও)
ছবি: সংগৃহীত

প্রিয় নায়কের সঙ্গে দেখা করার জন্য বিয়েই ভেঙে দিলেন এক তরুণী―এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম। তবে এ কথা সত্যি না হলেও যা ঘটেছে, তাও কম নয়।

নায়কের সঙ্গে দেখা করার জন্য বিয়ের আসন থেকে উঠে এসে বিয়ের বেশেই হোটেলের বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে শুরু করেন ওই তরুণী! ভারতের অন্যতম জনপ্রিয় বলিউড তারকা ভিকি কৌশল। তাঁর নাম শুনলেই যেন সুন্দরীদের হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়।

নায়কের জনপ্রিয়তাও ব্যাপক। যেমন সুঠাম দেহের অধিকারী তিনি, তেমনি হ্যান্ডসাম তাঁর লুক। গত বছরের ডিসেম্বরেই নিজের ‘ক্রাশ’ ক্যাটরিনা কাইফকে বিয়ে করেছেন অভিনেতা। চলছে তাঁদের সংসার।

যাই হোক, ঘটনাটি হল, অভিনেতার ভক্তের একটি সাম্প্রতিক ভিডিও ইন্টারনেটে ব্যপক ভাইরাল হয়েছে। যখন অভিনেতার একজন মহিলা ভক্ত জানতে পারেন যে, তাঁর বিয়ে হচ্ছে যেখানে সেই একই হোটেল ভিকি কৌশলও উঠেছেন। আর এই কথা জানতে পেরেই ওই মহিলা ভক্ত বিয়ের মণ্ডপ ছেড়ে নায়কের সঙ্গে দেখা করার জন্যে তাঁর হোটেলের রুমের বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে শুরু করেন।

ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, নববধূ অভিনেতার সঙ্গে দেখা করার জন্য, তাঁর বরকেও বিয়ের জন্যে অপেক্ষা করতে বলছেন। তিনি বলেন, “আমার বর নীচে আমার জন্য অপেক্ষা করছে কিন্তু ভিকির সঙ্গে ছবি না তোলা পর্যন্ত আমি কোথাও যাব না।”

কিন্তু ওই ভক্তের স্বপ্নপূরণ হয় নি। ভাগ্যবশতঃ ভিকি তাঁর ভক্তের সঙ্গে দেখা করতে পারেননি। এই ঘটনাটি ২০২০ সালের এপ্রিল মাসে মুসৌরিতে ঘটেছিল, যেখানে ভিকি তাঁর আসন্ন চলচ্চিত্রের শ্যুটিংয়ের জন্যে ওই হোটেলে উঠেছিলেন। বর্তমানে, ভিকি কৌশল মেঘনা গুলজারের ‘শ্যাম বাহাদুর’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। ‘শ্যাম বাহাদুর’- সিনেমায় আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে, ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রাকেও।