The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

বিয়ে করছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান

বিয়ে করছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান
সংগৃহীত

বলিউড সুপারস্টার হৃতিকের সঙ্গে সুজান খান দাম্পত্যে ইতি টেনেছেন বেশ কয়েক বছর আগেই। এখন দুজনের পথ আলাদা। এর মধ্যেই হৃতিক ও সুজান পেয়ে গেছেন তাদের মনের মানুষ।

সুজান খান আরসালান গোনির সঙ্গে বছর কয়েক ধরেই চুটিয়ে প্রেম করছেন। ঘুরতেও যাচ্ছেন দুজন একসঙ্গে। টিনসেল টাউনের অন্দরের খবর, বিয়েটাও খুব জলদি সেরে নেবেন এবার।

সুজান আর আরসালান দুজনেই নিশ্চিত বাকি জীবনটা তারা একসঙ্গে কাটাতে চান। আর তাই দুজনের মাথাতেই আছে বিয়ের ভাবনা। সুজনও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। তবে বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছে রয়েছে ওদের। কোনো ধুমধাম করবে না হয়তো। এমনিতে এখন তো বলিউডে এইভাবে বিয়ে করারই চল দেখা যাচ্ছে। খবর হিন্দুস্তান টাইমস।

চলতি বছরের জুলাই মাসে আরসালান আর সুজান ক্যালিফর্নিয়া গিয়েছিলেন। সে সময় সুজান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ছবি শেয়ার করেছিলেন দুজনের।

ক্যালিফোর্নিয়ায় সুন্দর প্রকৃতি, আর সেই প্রকৃতির মাঝে সুজান-আরসালানের প্রেমের ভিডিও শেয়ার করে ক্যাপশনে সুজান লিখেছিলেন, ‘আমি জানি না তোমাকে কী বলা হয়েছে…কিন্তু সময় বয়ে যাচ্ছে। তাই মূল্যবান এই সময়কে বুঝেশুনে খরচ করো। সুইটহার্ট ক্যালিফোর্নিয়া তোমাকে ইতিমধ্যেই মিস করছি। ধন্যবাদ আমাদের সেরা গ্রীষ্মটা উপহার দেওয়ার জন্য’।

সুজান ও হৃতিক সাতপাকে বাঁধা পড়েছিলেন ২০০০ সালে। দাম্পত্যের ১৪ বছর পর ২০১৪ সালে এসে তাদের বিচ্ছেদ হয়। তবে তাদের মাঝে বন্ধুত্ব রয়েছে।  ছেলের দায়িত্বও সমানভাবে নিজেদের কাঁধে তুলে নিয়েছেন। এমনকি ২০২০ সালে করোনার লকডাউনের সময় একসঙ্গে একই ছাদের তলায় ছিলেন মাসখানেক।