The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

করোনায় মারা যাওয়া বাবার লাশ পর্যন্ত দেখতে আসেনি সন্তানেরা!

করোনায় মারা যাওয়া বাবার লাশ পর্যন্ত দেখতে আসেনি সন্তানেরা!

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করোনা আক্রান্ত হয়ে আব্দুল ওয়াহাব (৬৫) নামে এক ব্যক্তি সদর হাসপাতালের করোনা ইউনিটে শুক্রবার (৩০ জুলাই) সাড়ে ১০টার দিকে মারা যান।

মারা যাওয়ার খবর শুনেও বাবাকে দেখতে যাননি তার নিজ ছেলে-মেয়ে।

পরে সন্ধ্যায় আব্দুল ওয়াহাবের দাফন কাজ সম্পন্ন করে স্বেচ্ছাসেবী সংগঠন নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি। আব্দুল ওয়াহাব নাচোল পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের বাসিন্দা।

সদর হাসপাতাল সূত্র জানায়, গত ২৮ জুলাই ওহাব করোনা পজিটিভ শনাক্ত হয়। তার ছেলে ভদু ও মেয়ে শিউলি আক্রান্তের কথা শুনে তাকে দেখতে পর্যন্ত আসেনি। শুক্রবার বেলা সাড়ে ১০টা সময় তিনি মারা যান।

তার মৃত্যুর পর গ্রামবাসী এমনকি প্রতিবেশীরা ভয়ে মরদেহ দেখতে পর্যন্ত যাননি। খবর নেয়নি ওই ওয়ার্ড এর কাউন্সিলর পর্যন্ত। খবর পেয়ে এনমাস (নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি) এর সভাপতি শাকিল রেজা উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিষয়টি জানান।

পরে নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সদস্যরা সুরক্ষা পোশাক পরে কাফন দাফনের ব্যবস্থা করেন। সন্ধ্যায ৬টার দিকে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াহেদ মরদেহ দাফন করা হয়।

দাফন সম্পন্ন করেন এনমাসের সদস্য ও নাচোল বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা এনমাসের সভাপতি শাকিল রেজা ও সাগরসহ এনমাস টিমের সদস্যরা। এ জানাযায় ৭০-৮০ জন লোক অংশ নেন।

এনমাসের সভাপতি শাকিল রেজা জানান, খবর পাওয়া মাত্রই আমরা ইউএনও মহোদয় ও ওসি মহোদয়কে খবর দিয়েই মরদেহের কাছে যাই। পরে পুলিশের উপস্থিতিতে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াবকে দাফন করা হয়।


আরও পড়ুন