The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • মুখ্যমন্ত্রী মমতাকে নিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা

    মুখ্যমন্ত্রী মমতাকে নিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা

    বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যে নরেন্দ্র মোদির বড় ভক্ত তা সকলেই জানে। মোদির রাজনৈতিক মতাদর্শ তাঁকে প্রভাবিত করে। তিনি ব্যক্তিগত ভাবে বিজেপি পার্টিকে সমর্থন করেন, এটা অনেকেরই ধারণা। 

    আবারো সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন কঙ্গনা  । সম্প্রতি দিল্লিতে বলিউড গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে বৈঠক করেছেন মমতা। আর সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে মন্তব্য করেন কঙ্গনা।

     গত বৃহস্পতিবার তৃণমূল নেত্রী মমতার  সঙ্গে দেখা করলেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার এবং খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই কি ২০২৪-এ কেন্দ্রে পরিবর্তন আসবে? এই প্রশ্নের উত্তরে জাভেদ আখতার বলেন, “কে নেতৃত্ব দেবেন সেটা গুরুত্বপূর্ণ নয়।

    দেশে পরিবর্তন আসাটাই আসল ব্যাপার। দেশের সার্বিক পরিস্থিতি বদলাতে হবে। আমার মনে হয়, ২০২৪-এ পরিবর্তন আসা দরকার। এবং ২০২৪-এ পরিবর্তন আসবেই। দেশের গণতান্ত্রিক পরিস্থিতির আরও উন্নতি হবে।”  সেই সাথে ‘খেলা হবে’ নিয়ে জাভেদ আখতারকে একটি গান লেখারও অনুরোধ জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

    এর আগেও পশ্চিমবঙ্গের নির্বাচন ও তার পরবর্তী সময়ে বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জন্য কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু তাতেও কোনও সুরাহা মেলেনি। ফের একবার বাংলার মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন তিনি। এবারও তার পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।


    সর্বশেষ