The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

হাসপাতালের বিছানায় সিদ্দিক

হাসপাতালের বিছানায় সিদ্দিক
ছবি: সংগৃহীত

অভিনেতা সিদ্দিকুর রহমান চিকিৎসার জন্য ভারতের বেঙ্গালুরুতে গিয়েছেন। সেখানে এন এইচ নারায়ণা হেলথে নানা পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। এসব পরীক্ষার ফল ভালো এসেছে। আজ মঙ্গলবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে দেওয়া এক পোস্টে এসব তথ্য জানিয়েছেন সিদ্দিক।

নিজের শারীরিক অবস্থা খবর জানিয়ে সিদ্দিক লেখেন, ‘আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম। গতকাল অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি। যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। শিগগিরই সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি।’

গত মাসে হঠাৎ করে একটি ধারাবাহিক নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরেরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকেরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ নভেম্বর ভারতে যান সিদ্দিক। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা জানা যায়নি।

‘হাউসফুল’, ‘গ্র্যাজুয়েট’, ‘মাইক’, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘ছাইয়া ছাইয়া’সহ অনেক নাটকে তার অভিনয় দর্শকদের মন কেড়েছে। বর্তমানে বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। প্রযোজনায়ও নাম লিখিয়েছেন সিদ্দিক। আগামী বছর প্রচারে আসবে তার প্রযোজিত নাটকগুলো।